২৮ ফেব্রুয়ারি, ২০২১ ১৭:২৩

বগুড়ায় সাড়ে ৭ হাজার পিস ইয়াবাসহ গ্রেফতার ১

নিজস্ব প্রতিবেদক ,বগুড়া

বগুড়ায় সাড়ে ৭ হাজার পিস ইয়াবাসহ গ্রেফতার ১

বগুড়ায় সাড়ে ৭ হাজার পিস ইয়াবা ট্যাবলেটসহ ইসমাইল হোসেন (৪২) নামে এক ব্যক্তিকে গ্রেফতার করেছে র‌্যাব। রবিবার সকাল ৯টার দিকে সদরের পুরান বগুড়া এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়। সে দিনাজপুরের পার্বতীপুর থানার খাগড়াবনের মৃত শামসুল হকের ছেলে।

রবিবার বিকাল ৩টার দিকে র‌্যাবের পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়, ইসমাইল নামে ওই ব্যক্তি বর্তমানে পুরান বগুড়া এলাকায় একটি ভাড়া বাসায় থাকেন। দীর্ঘদিন থেকেই সে দেশের বিভিন্ন জায়গায় মাদক কেনাবেচা করে আসছিলো। গোপন সংবাদের ভিত্তিতে রবিবার সকালে পুরান বগুড়া এলাকায় ভাড়া বাসা থেকে সাড়ে ৭ হাজার পিস ইয়াবাসহ তাকে গ্রেফতার করা হয়। এসময় তার কাছ থেকে ২ হাজার টাকা, ২টি মোবাইল ও ৬টি সীমকার্ড উদ্ধার করা হয়।

র‌্যাব ১২ বগুড়ার সিনিয়র সহকারী পুলিশ সুপার স্বজল কুমার সরকার জানান, ইসমাইল হোসেন বর্তমানে পুরান বগুড়া এলাকায় একটি ভাড়া বাসায় থাকেন। দীর্ঘদিন থেকেই সে দেশের বিভিন্ন জায়গায় মাদক কেনাবেচা করে আসছিলো। সে একজন পেশাদার মাদক ব্যবসায়ী। আইনানুগ ব্যবস্থা নেওয়ার জন্য আসামিকে সদর থানায় পাঠানো হয়েছে। তাদের এই অভিযান অব্যাহত থাকবে বলে জানান র‌্যাবের এই কর্মকর্তা।


বিডি প্রতিদিন/ ওয়াসিফ

সর্বশেষ খবর