শিরোনাম
প্রকাশ : ১ মার্চ, ২০২১ ২১:৩০
আপডেট : ১ মার্চ, ২০২১ ২১:৩৯
প্রিন্ট করুন printer

নিজ ঘরে আওয়ামী লীগ নেতাকে কুপিয়ে হত্যা

অনলাইন ডেস্ক

নিজ ঘরে আওয়ামী লীগ নেতাকে কুপিয়ে হত্যা
ঘটনাস্থল পরিদর্শন করেছে পুলিশ। ছবি- সংগৃহীত

চট্টগ্রামে এক আওয়ামী লীগ নেতাকে তার নিজ ঘরে কুপিয়ে হত্যা করা হয়েছে। এ ঘটনায় আহত হয়েছেন তার কাজের লোক। সোমবার ভোররাত ৩টার দিকে সাতকানিয়া উপজেলার কেঁওচিয়া ইউনিয়নে তার বাড়িতে এই হত্যাকাণ্ড হয়। নিহত আওয়ামী লীগ নেতার নাম আব্দুল হক। তিনি সাতকানিয়া উপজেলা আওয়ামী লীগের নেতা ও কেঁওচিয়া ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান।  

আজ সোমবার সকাল ১০টার দিকে পুলিশ ঘটনাস্থল থেকে তার লাশ উদ্ধার করে। তবে কে বা কারা, কী কারণে তাকে হত্যা করেছে তা এখনও জানা যায়নি।

আব্দুল হক সাতকানিয়া উপজেলা আওয়ামী লীগের সাবেক সহ-সভাপতি, কেঁওচিয়া ইউনিয়ন আওয়ামী লীগের সাবেক সভাপতি, নিজাম উদ্দিন অ্যান্ড ব্রাদার্স গ্রুপ অব কোম্পানিজ ও কেরানীহাট হক টাওয়ার শপিং কমপ্লেক্স, হক ভিউ শপিং কমপ্লেক্স, হক প্লাজার স্বত্বাধিকারী ছিলেন।

আহত ওই কাজের লোকের নাম জমি। পুলিশ তাকে জিজ্ঞাসাবাদের জন্য হেফাজতে নিয়েছে। বর্তমানে ওই কাজের লোক কেরানীহাট এলাইট হাসপাতালে চিকিৎসাধীন। 

ঘটনা সম্পর্কে সাতকানিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আনোয়ার হোসেন গণমাধ্যমকে বলেন, ‘খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করেছি। তিনি বাড়িতে একা থাকতেন। তার সেবার জন্য একজন কাজের লোক ছিল। সেও এ ঘটনায় আহত হয়েছে। তবে বাইরে থেকে বাড়িতে কেউ প্রবেশের কোনো আলামত পাওয়া যায়নি। বিষয়টি আমরা তদন্ত করে দেখছি। তদন্তের পরই বিস্তারিত জানানো যাবে। জিজ্ঞাসাবাদের জন্য হাসপাতালে ওই কাজের লোককে পুলিশ হেফাজতে নেওয়া হয়েছে।

নিহতের বড় ছেলে সাতকানিয়া ইটভাটা মালিক সমিতির সভাপতি নেজাম উদ্দীন গণমাধ্যমকে বলেন, ‘আমার বাবা বাড়িতে একা থাকতেন। তাকে সেবাযত্নের জন্য একজন কাজের লোক ছিল। বাবার কাছে সবসময় টাকা থাকে। কাজের লোক লোভে পড়ে এ ঘটনা ঘটাল কি না, চিন্তা করছি। কী হয়েছে, বলা যাচ্ছে না।’

বিডি প্রতিদিন/জুনাইদ আহমেদ


আপনার মন্তব্য

এই বিভাগের আরও খবর