শিরোনাম
প্রকাশ : ৩ মার্চ, ২০২১ ১৪:০৭
প্রিন্ট করুন printer

নোয়াখালীর হাতিয়ায় গৃহবধূকে ধর্ষণের অভিযোগে মামলা, গ্রেফতার ৩

আদালতে আসামির স্বীকারোক্তিমূলক জবানবন্দী

নোয়াখালী প্রতিনিধি:

নোয়াখালীর হাতিয়ায় গৃহবধূকে ধর্ষণের অভিযোগে মামলা, গ্রেফতার ৩
প্রতীকী ছবি

নোয়াখালীর দ্বীপ উপজেলার তমরদ্দী ইউনিয়নে ক্ষিরোদিয়ায় এক গৃহবধূকে (২০) বাড়ি থেকে তুলে নিয়ে ধর্ষণের অভিযোগ পাওয়া গেছে। ঘটনায় গৃহবধূর দায়ের করা মামলায় তিন আসামিকে গ্রেফতার করেছে হাতিয়া থানা পুলিশ। বুধবার সকালে তমরদ্দী এলাকা থেকে তাদের গ্রেফতার করা হয়। অভিযুক্তরা হচ্ছেন ২নং ওয়ার্ডের ক্ষিরোদিয়া গ্রামের মোয়াজ্জেম হোসেনের ছেলে ফজল আলী হেলাল (২৫), আবদুর রহিমের ছেলে মিরাজ (২৮) ও মৃত খোরশেদ আলমের ছেলে নেজাম (৫০)।

অভিযোগ সূত্রে জানা গেছে, গত ২৭ ফেব্রুয়ারি রাতে খাওয়া শেষে পরিবারের সদস্যদের সাথে ঘুমিয়ে পড়েন গৃহবধূ। রাত ১১টা ৪৫ মিনিটের সময় প্রকৃতির ডাকে সাড়া দিতে ঘুম থেকে উঠে ঘরের বাইরে যান ওই গৃহবধূ। কোন কিছু বুঝে উঠার আগেই ফজর আলী হেলাল গৃহবধূর মুখ চেপে ধরে বাড়ীর পশ্চিম পাশের একটি পুকুর পাড়ে নিয়ে যায়। পরে ওই স্থানে থাকা মিরাজের সহযোগিতায় হেলাল ও নেজাম পালাক্রমে তাকে ধর্ষণ করে পালিয়ে যায়। 

পুলিশ জানায়, এ ঘটনায় বুধবার সকালে বিচারিক আদালত-৩, হাতিয়া আদালতের সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট মো. নিজাম উদ্দিনের আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দী দেন আসামি ফজল আলী হেলাল। 

হাতিয়া থানার ওসি আবুল খায়ের বলেন, ধর্ষণের ঘটনায় ওই গৃহবধূ বাদী হয়ে মঙ্গলবার রাতে থানায় একটি মামলা দায়ের করেছেন। অভিযান চালিয়ে মামলার এজাহারভূক্ত তিন আসামিকে গ্রেফতার করে বুধবার সকালে তাদের বিচারিক আদালতে প্রেরণ করা হয়েছে। 


বিডি প্রতিদিন/ফারজানা


আপনার মন্তব্য

এই বিভাগের আরও খবর