শিরোনাম
প্রকাশ : ৩ মার্চ, ২০২১ ১৯:১৩
আপডেট : ৩ মার্চ, ২০২১ ১৯:১৬
প্রিন্ট করুন printer

দুর্ঘটনার প্রতিকার চেয়ে ঢাকা-সিলেট মহাসড়কে অবস্থান কর্মসূচি

বিশ্বনাথ (সিলেট) প্রতিনিধি

দুর্ঘটনার প্রতিকার চেয়ে
ঢাকা-সিলেট মহাসড়কে
অবস্থান কর্মসূচি

সম্প্রতি ঢাকা-সিলেট মহাসড়কের রশিদপুরে দুই বাসের মুখোমুখি সংঘর্ষে ৮ জনের প্রাণহানির ঘটনায় ফুঁসে উঠেছেন স্থানীয় জনতা। ঘন ঘন সড়ক দুর্ঘটনার প্রতিকার চেয়ে ৬ দফা দাবী নিয়ে রশিদপুর পয়েন্টে মানববন্ধন ও অবস্থান কর্মসূচি পালন করেছেন তারা। বুধবার সকাল থেকে দুপুর পর্যন্ত কর্মসূচি থেকে রশিদপুর ত্রিমুখি পয়েন্টে গোলচত্বর ও স্পিডব্রেকার নির্মাণ, স্থায়ী ট্রাফিক পুলিশ নিয়োগ, রোড সাইন নির্মাণ, রাস্তার দুইপাশ প্রশস্তকরণ ও যাত্রীছাউনী নির্মাণসহ ৬ দফা দাবি পেশ করা হয়। নিরাপদ রশিদপুর বাস্তবায়ন পরিষদ এর উদ্যোগে অনুষ্ঠিত কর্মসূচিতে নিজ নিজ ব্যানারসহ যোগ দেয় স্থানীয় বিভিন্ন সামাজিক সংগঠন।

নিরাপদ রশিদপুর বাস্তবায়ন পরিষদের আহবায়ক শেখ আজাদের সভাপতিত্বে ও বাস্তবায়ন পরিষদের সদস্য সাহিদুল ইসলাম সাহিদ এবং মোহাম্মদ আমির আলীর যৌথ পরিচালনায় বক্তব্য দেন আওয়ামী লীগ নেতা সুফি শামসুল ইসলাম, দক্ষিণ সুরমা
উপজেলা সাবেক ভাইস চেয়ারম্যান ইমাদ উদ্দিন নাসিরী, জেলা বিএনপি নেতা লোকমান আহমদ, ইউপি সদস্য জহুর আলী, আব্দুল মোমিন মামুন মেম্বার, যুবলীগ নেতা আশিক আলী, বিএনপি নেতা আসাদুজামান নূর আসাদ প্রমুখ। কর্মসূচির শুরুতেই দূর্ঘটনায় নিহতদের স্মরণে এক মিনিট নিরবতা পালন করা হয়। এ সময় বক্তারা আগামী ৭ দিনের মধ্যে দাবি আদায় না হলে কঠোর কর্মসূচির ঘোষণা দিবেন বলে হুঁশিয়ারি দেন।

বিডি প্রতিদিন/আল আমীন


আপনার মন্তব্য

এই বিভাগের আরও খবর