৭ মার্চ, ২০২১ ০২:০০

স্ত্রীকে ফিরে পাওয়ার দাবিতে থানায় জিডি

মেহেরপুর প্রতিনিধি:

স্ত্রীকে ফিরে পাওয়ার দাবিতে থানায় জিডি

স্ত্রীকে ফিরে পাওয়ার দাবিতে মেহেরপুর সদর থানায় সাধারণ ডায়েরি করেছেন করেছে মাহমুদুর রহমান। মাহমুদুর রহমান মেহেরপুর শহরের বড় বাজারের মৃত রফিকুর রহমান বাবলুর ছেলে।

শনিবার বিকালে মেহেরপুর রিপোর্টার্স ক্লাবে লিখিত বক্তব্যে বলেন, গত ২৭ ফেব্রুয়ারি বিকালে আমার অনুপস্থিতিতে আমাকে কিছু না জানিয়ে আমার শ্বশুর তুষার ইবনে সাদাত ও আমার শাশুড়ি আমার বাসা থেকে আমার স্ত্রী জারিন বিনতে সাদাত (দিশা) কে নিয়ে যায়। এরপর সে আর বাড়িতে ফিরে আসেনি। 
গত ২ মার্চ দুপুরে আমাকে এসএমএস করে জানায় আমার শাশুড়ি আমার স্ত্রীকে ঢাকা অথবা অন্য কোথাও নিয়ে গিছে। এর পরের দিন দুপুুরে আমার স্ত্রী এসএমএস করে জানায় সে বিপদে আছে। এরপর থেকে আমি তার সাথে আর যোগাযোগ করতে পারি নাই। পরের দিন আমি আমার আম্মার ফোন থেকে আমার শাশুড়িকে ফোন দিই। তখন আমি জানতে পারি আমার শাশুড়ি আমার স্ত্রী দিশাকে জোরপূর্বক কোন এক রিহাব সেন্টারে আটকিয়ে রেখেছে। তিনি আমাকে আমার স্ত্রীর সাথে কোনো প্রকার যোগাযোগ না করার হুমকি দেন। এরপর আমি গত ৩ মার্চ মেহেরপুর সদর থানায় একটি সাধারণ ডায়েরি করেছি। 

এখন আমার শ্বশুরের পরিবার আমার বিরুদ্ধে ভয়াবহ ষড়যন্ত্র করছে। এমনকি আমি মনে করি আমাকে যেকোন সময় আমার শ্বশুরকুলের লোকজন হত্যা করতে পারে। আমি সাংবাদিকদের মাধ্যমে প্রশাসনের কাছে আমার স্ত্রী ফেরত সহ ব্যক্তিগত নিরাপত্তা আবেদন করছি।

বিডি প্রতিদিন/ মজুমদার 

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর