শিরোনাম
প্রকাশ : ৭ মার্চ, ২০২১ ২১:৩১
প্রিন্ট করুন printer

সিদ্ধিরগঞ্জে ঐতিহাসিক ৭ মার্চ পালন

সিদ্ধিরগঞ্জ প্রতিনিধি

সিদ্ধিরগঞ্জে ঐতিহাসিক ৭ মার্চ পালন

ঐতিহাসিক ৭ মার্চ পালন ও বাংলাদেশ এলডিসি থেকে উন্নয়নশীল দেশে উত্তরণে জাতিসংঘের চূড়ান্ত সুপারিশ প্রাপ্তিতে নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জে প্রশাসনের পক্ষ থেকে আনন্দ উদযাপন অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে। সারা দেশের ন্যায় সিদ্ধিরগঞ্জেও র‍্যাব এবং পুলিশের উদ্যোগে পালন করা হয় আনন্দ উদযাপন অনুষ্ঠান।

দিবসটি উপলক্ষে রবিবার বিকেলে নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জের আদমজীস্থ র‍্যাব-১১ এর প্রধান কার্যালয়ে কেক কেটে ও আলোচনা সভার মাধ্যমে অনুষ্ঠানটি পালন করা হয়।

র‍্যাব-১১ এর অধিনায়ক লেফটেন্যান্ট কর্নেল খন্দকার সাইফুল আলমের সভাপতিত্বে উপস্থিত ছিলেন র‍্যাব-১১ এর উপ-অধিনায়ক রেজাউল হক, অতিরিক্ত পুলিশ সুপার মো. জসিম উদ্দিন চৌধুরী, সিনিয়র সহকারী পুলিশ সুপার মো. মশিউর রহমান, সহকারী পুলিশ সুপার প্রনব কুমার সরকার ও সিদ্ধিরগঞ্জ থানা প্রেস ক্লাবের সভাপতি মোহাম্মদ হোসেন চিশতী সিপলু প্রমুখ।

এদিকে, সিদ্ধিরগঞ্জ থানা পুলিশের উদ্যোগে থানা প্রাঙ্গণে আয়োজন করা হয় পৃথক একটি অনুষ্ঠান। সিদ্ধিরগঞ্জ থানার ওসি মশিউর রহমানের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ জেলা পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার (ডিবি) জাহেদ পারভেজ চৌধুরী।

সিদ্ধিরগঞ্জ থানার পরিদর্শক (তদন্ত) শরীফ আহমেদের উপস্থাপনায় উপস্থিত ছিলেন সিদ্ধিরগঞ্জ থানা আওয়ামী লীগের সভাপতি মজিবুর রহমান, সাধারণ সম্পাদক হাজী ইয়াছিন মিয়া, প্রচার সম্পাদক তাজিম বাবু, বাংলাদেশ ট্যাংক-লরী শ্রমিক ইউনিয়ন মেঘনা ডিপো শাখার সভাপতি মো. আশরাফ উদ্দিন, আদমজী আঞ্চলিক শ্রমিক লীগের সভাপতি আব্দুস সামাদ বেপারী ও যুবলীগ নেতা খন্দকার মানিক মাস্টার প্রমুখ।

বিডি প্রতিদিন/এমআই


আপনার মন্তব্য

এই বিভাগের আরও খবর