৮ মার্চ, ২০২১ ১৭:৫৬

কৃষি কর্মকর্তাদের দ্রুত যোগদান করানোর দাবিতে গোপালগঞ্জে মানববন্ধন

গোপালগঞ্জ প্রতিনিধি

কৃষি কর্মকর্তাদের দ্রুত যোগদান করানোর দাবিতে গোপালগঞ্জে মানববন্ধন

কৃষি সম্প্রসারণ অধিদপ্তরে প্রাথমিকভাবে নির্বাচিত ১ হাজার ৬৫০ জন উপ-সহকারী কৃষি কর্মকর্তাদের দ্রুত যোগদান করানোর দাবিতে গোপালগঞ্জে মানববন্ধন কর্মসূচি পালিত হয়েছে। সুপারিশপ্রাপ্ত উপ-সহকারী কৃষি কর্মকর্তা সমন্বয় কমিটি এ কর্মসূচির আয়োজন করে।

সোমবার সকাল ১০টায় স্থানীয় গোপালগঞ্জ প্রেস ক্লাবের সামনে বঙ্গবন্ধু সড়কের উপর দাঁড়িয়ে ঘণ্টাব্যাপী মানববন্ধন কর্মসূচি পালন করা হয়। এসময় যোগদানের দাবিতে বিভিন্ন ধরনের লেখা প্ল্যাকার্ড প্রদর্শন করে মানববন্ধনকারীরা।

বৃহত্তর ফরিদপুর অঞ্চলের চার জেলার উপ-সহকারী কৃষি কর্মকর্তারা এ কর্মসূচিতে অংশ নেন। কর্মসূচি চলাকালে মানববন্ধন বাস্তবায়ন কমিটির আহ্বায়ক ইকবাল হোসেন, সদস্য সচিব ইমাম হাসান রনি, মেহেদী হাসান ও রনি হালদারসহ অনেকে বক্তব্য রাখেন।

এসময় বক্তারা বলেন, নিয়োগ বিজ্ঞপ্তির তিন বছর ও তালিকা প্রকাশের পর ১ বছর অতিক্রান্ত হলেও ১ হাজার ৬৫০ জন নির্বাচিত উপ-সহকারী কৃষি কর্মকর্তা যোগদান করতে পারেনি।

এতে এসব কর্মকর্তারা পরিবার-পরিজন নিয়ে মানবেতর জীবনযাপন করছে। আগামী সাত দিনের মধ্যে এসব কর্মকর্তাদের যোগদানের বিষয়ে প্রয়োজনীয় পদক্ষেপ নেওয়ার জন্য প্রধানমন্ত্রী ও কৃষিমন্ত্রীর নিকট দাবি জানান তারা।

বিডি প্রতিদিন/এমআই

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর