শিরোনাম
৮ মার্চ, ২০২১ ১৯:০৯

বগুড়ায় রুবেল হত্যার প্রধান আসামি গ্রেফতার

নিজস্ব প্রতিবেদক, বগুড়া

বগুড়ায় রুবেল হত্যার প্রধান আসামি গ্রেফতার

প্রতীকী ছবি

বগুড়ার শাজাহানপুরে প্রতিপক্ষের ছুরিকাঘাতে নিহত রুবেল মিয়া (২৪) হত্যার প্রধান আসামিকে গ্রেফতার করেছে বগুড়া সিআইডি পুলিশ।

স্থানীয় প্রভাব বিস্তার এবং বিভিন্ন হাটের খাজনা উত্তোলনকে কেন্দ্র করে ২০১৯ সালের ৭ এপ্রিল সন্ধ্যা সাড়ে ৭টার দিকে শাজাহানপুর থানা এলাকার টেঙ্গামাগুর বাসস্ট্যান্ডে এ ঘটনা ঘটে।

এ ঘটনার প্রধান আসামি শাজাহানপুর থানা এলাকার সাধরা গ্রামের রুস্তম আলীর ছেলে নান্নু মিয়াকে (৪২) সোমবার গ্রেফতার করে পুলিশ। নিহত রুবেল মিয়া শাজাহানপুর থানা এলাকার হরিণগাড়ী গ্রামের নজরুল সাকিদারের ছেলে।

জানা যায়, স্থানীয় প্রভাব বিস্তার এবং বিভিন্ন হাটের খাজনা উত্তোলনকে কেন্দ্র করে প্রতিপক্ষের ছুরিকাঘাতে নিহত হন বগুড়ার শাজাহানপুর থানা এলাকার হরিণগাড়ী গ্রামের নজরুল সাকিদারের ছেলে রুবেল মিয়া। ২০১৯ সালের ৭ এপ্রিল সন্ধ্যা অনুমান সাড়ে সাতটায় শাজাহানপুর থানা এলাকার টেঙ্গামাগুর বাসস্ট্যান্ডে এ ঘটনা ঘটে।

এ ঘটনায় নিহত রুবেল মিয়ার পিতা নজরুল সাকিদার শাজাহানপুর থানায় গত ২০১৯ সালের ৯ এপ্রিল ছয়জনকে এজাহার নামীয় আসামি করে শাজাহানপুর থানার মামলা দায়ের করেন।

জেলা সিআইডি পুলিশ বিভাগ সূত্রে জানা যায়, শাজাহানপুর থানার এসআই মামলার তদন্ত কাজ সমাপ্ত এবং মামলার এজাহারনামীয় আসামি নান্নু মিয়াকে মামলার দ্বায়ভার হতে অব্যাহতির আবেদন করে এজাহার বহির্ভূত দুইজনসহ এজাহার নামীয় পাঁচজনের বিরুদ্ধে ২০২০ সালের ২৫ জানুয়ারি আদালতে অভিযােগপত্র দাখিল করেন। বাদীর নারাজীর পরিপ্রেক্ষিতে আদালত মামলাটি অধিকতর তদন্তের জন্য সিআইডি বগুড়া জেলাকে আদেশ প্রদান করেন।

আদালতের আদেশের পরিপ্রেক্ষিতে সিআইডি বগুড়া জেলার পুলিশ পরিদর্শক শামসুল আলম গত বছরের ২০ নভেম্বর মামলার অধিকতর তদন্তভার গ্রহণ করেন।

জেলা পুলিশ সুপার মোহাম্মদ কাউছার সিকদার জানান, সোমবার ভোররাতে তদন্তকারী অফিসারের নেতৃত্বে সিআইডি বগুড়া জেলার একটি টিম বিশেষ প্রত্যক্ষ দিক-নির্দেশনায় মামলার এজাহারনামীয় পলাতক আসামি নান্নু মিয়াকে নিজ বসতবাড়ি থেকে গ্রেফতার করা হয়েছে। এদিন দুপুরে আদালতে প্রেরণ করা হয়।

বিডি প্রতিদিন/এমআই

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর