শিরোনাম
প্রকাশ : ৯ মার্চ, ২০২১ ১৪:১৯
প্রিন্ট করুন printer

কাদের মির্জার নেতৃত্বে হামলার শিকার আওয়ামী লীগ সভাপতিকে ঢাকা প্রেরণ

নোয়াখালী প্রতিনিধি

কাদের মির্জার নেতৃত্বে হামলার শিকার আওয়ামী লীগ সভাপতিকে ঢাকা প্রেরণ
খিজির হায়াত খান

নোয়াখালীর বসুরহাট পৌরসভার মেয়র আবদুল কাদের মির্জার নেতৃত্বে হামলার শিকার কোম্পানীগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা খিজির হায়াত খানকে ঢাকায় পাঠানো হয়েছে।

মঙ্গলবার ভোরে তাকে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় পাঠানো হয়।

এ তথ্য নিশ্চিত করেন খিজির হায়াত গ্রুফের অন্যতম নেতা ও কাদের মির্জার ভাগিনে ফখরুল ইসলাম রাহাত। তিনি জানান, হামলায় আহত খিজির হায়াত খান প্রথমে কোম্পানীগঞ্জের একটি হাসপাতালে প্রাথমিক চিকিৎসা নেন। পরে তার শারীরিক অবস্থার অবনতি হলে তাকে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় পাঠানো হয়েছে।

উল্লেখ্য, সোমবার বিকেল ৫টার দিকে উপজেলার বসুরহাট বাজারের রূপালী চত্বরে উপজেলা আওয়ামী লীগের দলীয় কার্যালয়ে মারপিটের ঘটনা ঘটে। সেতুমন্ত্রী ওবায়দুল কাদেরের ছোট দুই ভাই বসুরহাট পৌসভার মেয়র আবদুল কাদের মির্জা ও শাহদাত হোসেনের নেতৃত্বে খিজির হায়াত খানকে বেধড়ক পেটানোর অভিযোগ করেন ভুক্তভোগী নিজেই।

হামলার শিকার খিজির হায়াত খান জানান, সম্প্রতি মেয়র কাদের মির্জার অপরাজনীতির বিরোধীতা করে আসছিলেন তিনি। এ বিরোধের জের ধরে ক্ষিপ্ত হয়ে এ ঘটনা ঘটান কাদের মির্জা।  

তিনি আরো জানান, সোমবার বিকেল ৫টার দিকে তিনি উপজেলা আওয়ামী লীগের কার্যালয়ে একা অবস্থান করছিলেন। ওই সময় মেয়র কাদের মির্জা অফিসে এসে প্রথমে কলার ধরে আমাকে লাঞ্ছিত করে বেধড়ক মারধর শুরু করেন। এক পর্যায়ে তার সাথে থাকা শতাধিক সমর্থকসহ কলার ধরে রাস্তার নিয়ে এসে লাথি, কিল, ঘুষি মেরে পাঞ্জাবি ছিঁড়ে পেলে। আমাকে এমন ভাবে পেটালেন যেন আমি একজন পকেটমার, চোর। এ সময় আমি থানা পুলিশকে জানালেও তারা আমাকে কোনো সহযোগিতা করেননি।

জেলা পুলিশ সুপার মো. আলমগীর হোসেন বলেন, পুলিশ খবর পেয়ে সঙ্গে সঙ্গে ঘটনাস্থল পৌঁছে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। বর্তমানে পুলিশ ঘটনাস্থলে রয়েছে। খিজির হায়াত খান লিখিত অভিযোগ দিলে পুলিশ বিষয়টি খতিয়ে দেখে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।

বিডি-প্রতিদিন/বাজিত হোসেন


আপনার মন্তব্য

এই বিভাগের আরও খবর