শিরোনাম
প্রকাশ : ১৫ মার্চ, ২০২১ ২০:২৩
আপডেট : ১৫ মার্চ, ২০২১ ২০:৪৪
প্রিন্ট করুন printer

মুন্সীগঞ্জে বাংলাদেশ প্রতিদিনের প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন

মুন্সীগঞ্জ প্রতিনিধি

মুন্সীগঞ্জে বাংলাদেশ প্রতিদিনের প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন
Google News

মুন্সীগঞ্জে উদযাপন করা হলো দেশের সর্বাধিক প্রচারিত দৈনিক বাংলাদেশ প্রতিদিনের প্রতিষ্ঠাবার্ষিকী। সোমবার সন্ধ্যায় মুন্সীগঞ্জ প্রেস ক্লাবের চারণ সাংবাদিক শফি উদ্দিন মিলনায়তনে কেক কেটে ও আলোচনা সভার মধ্যে দিয়ে সর্বাধিক প্রচারিত পত্রিকাটির প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন করা হয়। 

অনুষ্ঠানে পত্রিকাটির সাফল্য কামনা করে ও বাংলাদেশ প্রতিদিনের সকল কলা-কুশলীদের অভিনন্দন জানিয়ে প্রধান অতিথির বক্তব্য রাখেন মুন্সীগঞ্জ-৩ আসনের সংসদ সদস্য ও কেন্দ্রীয় আওয়ামী লীগের মুক্তিযোদ্ধা বিষয়ক সম্পাদক এ্যাডভোকেট মৃণাল কান্তি দাস। অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন পুলিশ সুপার মো. আব্দুল মোমেন ও অতিরিক্ত  জেলা প্রশাসক (রাজস্ব) দিপক কুমার রায়।

দৈনিক বাংলাদেশ প্রতিদিনের মুন্সীগঞ্জ জেলা প্রতিনিধি এ্যাডভোকেট লাবলু মোল্লার সভাপতিত্বে আরো বক্তব্য রাখেন মুন্সীগঞ্জ প্রেস ক্লাবের সভাপতি মীর নাসির উদ্দিন উজ্জ্বল, স্থানীয় দৈনিক রজত রেখার সম্পাদক এ্যাডভোকেট শাহীন মোহাম্মদ আমানউল্লাহ, মুন্সীগঞ্জ প্রেস ক্লাবের সাবেক সভাপতি মঞ্চুর মোর্শেদ, আরিফ-উল-ইসলাম, কাজী সাব্বির হোসেন দিপু, রাসেল মাহমুদ সাবেক সাধারণ সম্পাদক, ভবতোস চৌধুরী নুপুর, টেলিভিশন জার্নালিষ্ট এসোশিয়শনের জেলা সভাপতি এ্যাডভোকেট মো. সুজন হায়দার জনি ও সাধারণ সম্পাদক এ্যাডভোকেট সেতু ইসলাম।

এছাড়াও অনুষ্ঠানে মুন্সীগঞ্জ প্রেস ক্লাবের  সাধারণ সম্পাদক মামুনুর রশিদ খোকার সঞ্চালনায় আরো উপস্থিত ছিলেন সাংবাদিক আতিকুর রহমান টিপু, মাহাবুবুল আলম বাবু, মাহাবুবুর রহমান, সাইফুল ইসলাম টিটু,গোলজার হোসেন, সুমন ইসলাম, মো. জাফর মিয়া, জুয়েল রানা, আরাফাত রাহায়ন সাকিব, নাদিম মাহমুদ, রাজীব হোসেন বাবু, রুবেল মাদবর, আমির হোসেন, রেহান ইসলাম নাহিদ প্রমুখ।

বিডি প্রতিদিন/আল আমীন

এই বিভাগের আরও খবর