শিরোনাম
প্রকাশ : ১৮ মার্চ, ২০২১ ০১:১৬
আপডেট : ১৮ মার্চ, ২০২১ ০৬:৫২
প্রিন্ট করুন printer

ধর্ষণের অভিযোগে ঢাবির সাবেক ছাত্রলীগ নেতা গ্রেফতার

অনলাইন ডেস্ক

ধর্ষণের অভিযোগে ঢাবির সাবেক  ছাত্রলীগ নেতা গ্রেফতার
আবুল হোসেন ভূঁইয়া

শরীয়তপুরে বিয়ের প্রলোভন দেখিয়ে স্কুলছাত্রীকে একাধিকবার ধর্ষণের অভিযোগে ঢাকা বিশ্ববিদ্যালয়ের সাবেক ছাত্রলীগ নেতা আবুল হোসেন ভূঁইয়াকে (২৫) গ্রেফতার করেছে পুলিশ। 

গত মঙ্গলবার দিবাগত রাতে সদর উপজেলার কুন্দরিয়া গ্রাম থেকে তাকে গ্রেফতার করা হয়। গ্রেফতার আবুল হোসেন ভূঁইয়া শরীয়তপুর সদর উপজেলার আব্দুর জব্বার ভূঁইয়ার ছেলে। তিনি ঢাকা বিশ্ববিদ্যালয়ের কবি জসীম উদদীন হল শাখা ছাত্রলীগের পরিবেশ সম্পাদক ছিলেন। 

পুলিশ ও ভুক্তভোগী পরিবার সূত্র জানায়, অসচ্ছল পরিবারের ওই ছাত্রীকে অস্টম শ্রেণিতে ভর্তি করেন আবুল হোসেন ভূঁইয়া। তাদের মধ্যে প্রেমের সম্পর্ক গড়ে ওঠায় পড়াশোনার খবর বাবদ ১০ থেকে ১২ হাজার টাকাও দেন তিনি। পরে ১৪ মার্চ ওই ছাত্রীকে বাড়িতে নিয়ে ধর্ষণ করেন আবুল হোসেন। এর আগেও একাধিকবার ধর্ষণের ফলে ওই ছাত্রী দুই মাসের অন্তঃসত্ত্বা হয়ে পড়লে, ওষুধ দিয়ে বাচ্চা নষ্ট করেন আবুল হোসেন।

বিষয়টি স্বজনদের জানালে মঙ্গলবার ওই স্কুলছাত্রীর বাবা মামলা করেন। ওই ছাত্রীর বাবা বলেন, আমি ঢাকাতে জুতার কারখানায় কাজ করি। সেই সুবাদে আমি ঢাকায় থাকি। আমরা গরিব মানুষ। আবুল আমার স্ত্রীকে রাতে ঘুমের ওষুধ খাইয়ে, মেয়েকে বিভিন্ন জায়গায় নিয়ে খারাপ কাজ করেছে। আমি ওকে ছেলের মতো জানতাম। এমন করবে ভাবতে পারিনি। আমি আবুলের বিচার চাই। 

শরীয়তপুর সদরের পালং থানার ওসি (তদন্ত) ফকরুল ইসলাম মামলার সত্যতা নিশ্চিত করে বলেন, স্কুলছাত্রীর স্বাস্থ্য পরীক্ষার জন্য হাসপাতালে পাঠানো হবে। 

বিডি প্রতিদিন/জুনাইদ আহমেদ

 


আপনার মন্তব্য

এই বিভাগের আরও খবর