শিরোনাম
প্রকাশ : ১৯ মার্চ, ২০২১ ১৮:১৮
প্রিন্ট করুন printer

টেকনাফে বিদেশী মুদ্রা ও ৯০ হাজার পিস ইয়াবা জব্দ, আটক ৬

টেকনাফ (কক্সবাজার) প্রতিনিধি

টেকনাফে বিদেশী মুদ্রা  ও ৯০ হাজার পিস ইয়াবা জব্দ, আটক ৬

কক্সবাজারের টেকনাফে অভিযান চালিয়ে ৯০ হাজার ইয়াবাসহ ৬ মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব-১৫)। এসময় চার লাখ টাকা ও বিদেশি মুদ্রা উদ্ধার করা হয়।

আটককৃতরা হলেন- টেকনাফ সদর ইউনিয়নের মৌলভীপাড়ার শহিদুল্লাহর স্ত্রী হামিদা খাতুন, একই এলাকার আহমেদ হোসেনের দুই ছেলে সানাউল্লাহ ও আব্দুল্লাহ, একই ইউনিয়নের নাজির পাড়ার সাহাব মিয়ার ছেলে নবী হোসেন, সাবরাং ইউনিয়নের সিকদার পাড়ার জহির আহমেদের ছেলে কামাল হোসেন এবং কুতুপালং ২ নম্বর রোহিঙ্গা ক্যাম্পের এ/২ ব্লকের বাসিন্দা আব্দুস সালামের ছেলে মো. আলম।

শুক্রবার (১৯ মার্চ) সকালে এ তথ্য নিশ্চিত করেছেন র‌্যাব-১৫ এর সহকারী পরিচালক (মিডিয়া) এএসপি আব্দুল্লাহ মোহাম্মদ শেখ সাদী। তিনি বলেন, গত বুধবার (১৭ মার্চ) বিকেলে ইয়াবা কেনাবেচার উদ্দেশ্যে মাদক ব্যবসায়ীরা মৌলভীপাড়ার আহমেদ হোসেনের বাড়িতে অবস্থান করছে এমন সংবাদে ওই বাড়িতে অভিযান চালানো হয়। এসময় র‌্যাবের উপস্থিতি টের পেয়ে পালানোর সময় নারীসহ ছয়জনকে আটক করা হয়। পরে তাদের সঙ্গে থাকা শপিং ব্যাগে তল্লাশি চালিয়ে ৯০ হাজার ইয়াবা, চার লাখ টাকা, ১৪৩১ ডলার, ৫৬ রিয়েল ও একটি মোটরসাইকেল উদ্ধার করা হয়।

তিনি আরও বলেন, আটককৃতরা দীর্ঘদিন ধরে টেকনাফ সীমান্ত এলাকা থেকে ইয়াবা সংগ্রহ করে কক্সবাজারসহ দেশের বিভিন্ন জায়গায় বিক্রি করে আসছে বলে প্রাথমিক জিজ্ঞাসাবাদে স্বীকার করেছেন।

 

বিডি-প্রতিদিন/আব্দুল্লাহ সিফাত

এই বিভাগের আরও খবর