শিরোনাম
প্রকাশ : ২০ মার্চ, ২০২১ ১৮:৩৪
প্রিন্ট করুন printer

ছাত্রলীগ নেতার কবজি কর্তণের ঘটনায় বিচার চাইলেন মা-বাবা

কুড়িগ্রাম প্রতিনিধি:

ছাত্রলীগ নেতার কবজি কর্তণের ঘটনায় বিচার চাইলেন মা-বাবা

কুড়িগ্রাম জেলা ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি আতাউর রহমান মিন্টুর উপর বর্বরোচিত হামলার পর ৪ দিন পেরিয়ে গেলেও আসামি গ্রেফতার না হয়নি। দ্রুত আসামীদের গ্রেফতার ও সুষ্ঠু বিচারের দাবিতে সংবাদ সম্মেলন করেছে পরিবারের সদস্যরা। 

শনিবার দুপুরে কুড়িগ্রাম সদর উপজেলার কাঁঠালবাড়ী বাজারস্থ মিন্টুর বাসভবনে এই সংবাদ সম্মেলনে বক্তব্য রাখেন মিন্টুর স্ত্রী নওরিন আক্তার চুনী, বাবা আলতাফ হোসেন, মা ফাতেমা বেগম, ভাই আশরাফুজ্জামান রাজু ও আফতাবুজ্জামান সাজু।

সম্মেলনে তারা অভিযোগ করেন, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আমান উদ্দিন আহমেদ মঞ্জুর ইন্ধনে সন্ত্রাসীরা মিন্টুর ওপর এই নারকীয় তান্ডব চালায়। তার প্রভাবের কারণে ৪দিন অতিবাহিত হলেও পুলিশ এখনো কাউকে গ্রেফতার করতে পারেনি। আওয়ামী রাজনীতির সাথে জড়িত এই পরিবারের সদস্যরা সংবাদ সম্মেলনে প্রধানমন্ত্রী শেখ হাসিনার কাছে পরিবারের নিরাপত্তা ও সুষ্ঠু বিচার দাবি করেন।

উল্লেখ্য, গত ১৬ মার্চ দুপুরে রাজারহাট উপজেলার ছিনাই ইউনিয়নের পালপাড়ায় আতাউর রহমান মিন্টুকে একদল সন্ত্রাসী তার ডান হাতের কবজি কেটে নেয়। তার বাম হাতও বিচ্ছিন্ন হওয়ার পথে। এছাড়াও দুই পায়ের লিগামেন্ট কেটে ফেলে।গুরুতর আহত অবস্থায়  তিনি এখন ঢাকার পঙ্গু হাসপাতালে মৃত্যুর সাথে পাঞ্জা লড়ছেন।

এ ঘটনায় বৃহস্পতিবার দুপুরে রাজারহাট থানায় বাঁধনসহ ১১জনের নাম উল্লেখসহ আরও ৩-৪জন অজ্ঞাত আসামি করে মামলা করেন মিন্টুর বাবা আলতাফ হোসেন। 


বিডি প্রতিদিন/হিমেল


আপনার মন্তব্য

এই বিভাগের আরও খবর