শিরোনাম
প্রকাশ : ২০ মার্চ, ২০২১ ২১:১১
প্রিন্ট করুন printer

নোয়াখালীতে প্রতিবন্ধী কিশোরীকে ধর্ষণের অভিযোগ

নোয়াখালী প্রতিনিধি

নোয়াখালীতে প্রতিবন্ধী কিশোরীকে ধর্ষণের অভিযোগ
প্রতীকী ছবি

নোয়াখালীর কবিরহাটে এক বুদ্ধি প্রতিবন্ধী কিশোরীকে একই এলাকার সাবেক এক ইউপি সদস্য ধর্ষণ করেছে বলে অভিযোগ উঠেছে। এ ঘটনায় ভুক্তভোগী কিশোরীর মা বাদী হয়ে থানায় মামলা দায়ের করলে পুলিশ ধর্ষককে আটক করে। কিশোরীকে স্বাস্থ্য পরীক্ষার জন্য নোয়াখালী জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে।

আটক আবুল হোসেন মেম্বার (৫২), উপজেলার ঘোষবাগ ইউনিয়নের ৮ নং ওয়ার্ডের সাবেক ইউপি সদস্য এবং একই এলাকার মৃত আফজাল হোসেনের ছেলে। শনিবার বিকেল ৪টায় উপজেলার ঘোষবাগ ইউনিয়নের মধ্য সোনাদিয়া গ্রাম থেকে তাকে আটক করে পুলিশ।  

স্থানীয় সূত্রে জানা যায়, শুক্রবার বিকেলে ওই কিশোরী ঘরে একা ছিল। ওই সুযোগে আবুল হোসেন মেম্বার কিশোরীকে তাদের ঘরে ঢুকে ধর্ষণ করে। এ সময় তার চিৎকারে বাড়ির লোকজন এগিয়ে এলে হোসেন আবুল হোসেন পালিয়ে যায়।

কবিরহাট থানার অফিসার ইনচার্জ (ওসি) টমাস বড়ুয়া ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, শনিবার দুপুরে নির্যাতিত কিশোরীর মা বাদী হয়ে এ ঘটনায় মামলা দায়ের করেছেন। কিশোরীকে স্বাস্থ্য পরীক্ষার জন্য নোয়াখালী জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে। আটক আসামিকে গ্রেফতার দেখিয়ে রবিবার বিচারিক আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হবে।
   
বিডি প্রতিদিন/আল আমীন


আপনার মন্তব্য

এই বিভাগের আরও খবর