শিরোনাম
প্রকাশ : ২৩ মার্চ, ২০২১ ২০:৪৬
প্রিন্ট করুন printer

নেত্রকোনায় দুই ট্রাকের সংঘর্ষে চালক নিহত

নেত্রকোনা প্রতিনিধি:

নেত্রকোনায় দুই ট্রাকের সংঘর্ষে চালক নিহত
Google News

নেত্রকোনার পূর্বধলায় বালুবাহী দুটি ট্রাকের মুখোমুখি সংঘর্ষে হান্নান মিয়া (৩৫) নামের এক ট্রাক চালক নিহত হয়েছেন। মঙ্গলবার বিকেলে দুর্গাপুর শ্যামগঞ্জ মহাসড়কের পুর্বধলা উপজেলা জারিয়া ইউনিয়নের গোজাকালীকান্দা গ্রামে এ দুর্ঘটনা ঘটে। নিহত হান্নান মিয়া ময়মনসিংহ জেলা সদরের বাইপাস এলাকার আইয়ুব আলীর ছেলে। 

এলাকাবাসী ও পুলিশ সূত্রে জানা যায়, সোমেশ্বরী নদী থেকে বালু বোঝাই করে চালক হান্নান মিয়ার ট্রাকটি ময়মনসিংহ যাচ্ছিল। পরে গোজাকালীকান্দা নামক স্থানে পৌঁছতেই বিপরীত দিক থেকে আসা অপর আরেকটি খালি ট্রাকের সাথে মুখোমুখি সংঘর্ষে হয়। সংঘর্ষে দুটি ট্রাকই দুমড়ে-মুচড়ে যায়। এতে গুরুতর আহত হন দুই চালকসহ চারজন। এদের মাঝে চালক হান্নান মিয়াকে উদ্ধার করে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে নিলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। 

এ ব্যাপারে পূর্বধলা থানার ওসি মোহাম্মদ শিবিরুল ইসলাম সত্যতা নিশ্চিত করে জানান, দুর্ঘটনার খবর পাওয়ার পরেই ঘটনাস্থলে পুলিশ প্রেরণ করা হয়েছে। আহত চালককে ময়মনসিংহ পাঠানো হয়। তবে ময়মনসিংহ নিয়ে যাওয়ার আগেই চালকের মৃত্যু হয়েছে বলে সংবাদ পেয়েছি। যান চলাচল স্বাভাবিক রাখতে দুর্ঘটনায় ক্ষতিগ্রস্ত গাড়ি গাড়িগুলোকে সড়ক থেকে সরিয়ে রাখা হয়েছে। এখন পর্যন্ত এই ঘটনায় কোনো অভিযোগ দায়ের হয়নি। 

বিডি প্রতিদিন/ মজুমদার 

এই বিভাগের আরও খবর