শিরোনাম
প্রকাশ : ২৮ মার্চ, ২০২১ ১৯:২৪
আপডেট : ২৮ মার্চ, ২০২১ ২১:৪৯
প্রিন্ট করুন printer

উদীয়মান কোনো খেলোয়াড় অঙ্কুরেই ঝড়ে যাবে না : মির্জা আজম

জামালপুর প্রতিনিধি

উদীয়মান কোনো খেলোয়াড় অঙ্কুরেই ঝড়ে যাবে না : মির্জা আজম
অনুষ্ঠানে বক্তব্য রাখেন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মির্জা আজম এমপি।

বাংলাদেশ আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মির্জা আজম এমপি বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার কল্যাণে জামালপুরে আন্তর্জাতিক মানের আধুনিক ক্রীড়াঙ্গনের যাত্রা শুরু হলো। ইতিপূর্বে জামালপুরে অনেক প্রতিভাবান খেলোয়াড়ের জন্ম হয়েছে। কিন্তু আধুনিক সুযোগ-সুবিধা সমল্বিত স্টেডিয়াম এবং বিভিন্ন পর্যায়ে খেলাধুলার অনুশীলনের অভাবে তারা জাতীয় ও আন্তর্জাতিক পর্যায়ে অবদান রাখতে পারেনি, অঙ্কুরেই ঝড়ে গেছে।

তিনি বলেন, আন্তর্জাতিক মানের আধুনিক সুযোগ-সুবিধা সমল্বিত অ্যাডভোকেট আব্দুল হাকিম স্টেডিয়াম ও মির্জা আজম হ্যান্ডবল স্টেডিয়াম উদ্বোধনের মধ্য দিয়ে জামালপুরে খেলাধুলার সোনালী দিন শুরু হলো। এখন জামালপুরের উদীয়মান কোনো খেলোয়াড় অঙ্কুরেই আর ঝড়ে যাবে না।

রবিবার বিকেলে জামালপুরে আধুনিক দুইটি স্টেডিয়াম ও মুজিবশতবর্ষ গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টের উদ্বোধনী অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন।

জামালপুর মুজিবশতবর্ষ উদযাপন কমিটির আহ্বায়ক ও জেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট মুহাম্মদ বাকী বিল্লাহর সভাপতিত্বে প্রধান অতিথির বক্তব্য রাখেন যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী মো. জাহিদ আহসান রাসেল এমপি।

আরও বক্তব্য রাখেন তথ্য ও সম্প্রচার প্রতিমন্ত্রী ডা. মুরাদ হাসান এমপি, জেলা প্রশাসক মুর্শেদা জামান, পুলিশ সুপার মো. নাসির উদ্দিন আহমেদ ও জামালপুরের পৌর মেয়র মো. ছানুয়ার হোসেন ছানু প্রমুখ।

বিডি প্রতিদিন/এমআই


আপনার মন্তব্য

এই বিভাগের আরও খবর