শিরোনাম
প্রকাশ : ২৯ মার্চ, ২০২১ ১৫:১৫
প্রিন্ট করুন printer

ব্রাহ্মণবাড়িয়ার বাঞ্ছারামপুরে আওয়ামী লীগের বিক্ষোভ

বাঞ্ছারামপুর প্রতিনিধি

ব্রাহ্মণবাড়িয়ার বাঞ্ছারামপুরে আওয়ামী লীগের বিক্ষোভ

ব্রাহ্মণবাড়িয়ার বাঞ্ছারামপুরে মৌলবাদ, সন্ত্রাসের বিরুদ্ধে বিক্ষোভ মিছিল করেছে উপজেলা আওয়ামী লীগ। আজ সোমবার সকালে দলীয় কার্যালয় থেকে মিছিলটি বের হয়। মিছিলটি বাঞ্ছারামপুর সরকারি কলেজ মাঠ হয়ে শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে উপজেলা পরিষদ চত্বরে গিয়ে শেষ হয়। সেখানে সংক্ষিপ্ত পথসভা হয়।  

এতে বক্তব্য দেন উপজেলা আওয়ামী লীগ সহ-সভাপতি ও উপজেলার ভাইস চেয়ারম্যান সায়েদুল ইসলাম বকুল ভূঁইয়া, উপজেলা আওয়ামী লীগ যুগ্ম সাধারণ সম্পাদক কবির হোসেন, উপজেলা আওয়ামী লীগ সাংগঠনিক সম্পাদক ও বাঞ্ছারামপুর পৌর মেয়র তফাজ্জল হোসেন, প্রচার ও প্রকাশনা সম্পাদক আবুল কালাম আজাদ, পৌর আওয়ামী সভাপতি আনোয়ার হোসেন, সাধারণ সম্পাদক ভিপি মাসুদ রানা, উপজেলা স্বেচ্ছাসেবক লীগ সভাপতি মাহমূদূল হাসান ভূঁইয়া, পৌর যুবলীগ সভাপতি কামাল আহমেদ, উপজেলা শ্রমিক লীগ আহ্বায়ক সৈয়দ আ. আজিজ, উপজেলা ছাত্রলীগ সভাপতি জুয়েল আহমেদ, সাধারণ সম্পাদক আলাউদ্দিন সরকার, পৌর ছাত্রলীগ সভাপতি এম এস রানা, সাধারণ সম্পাদক আ. রাজ্জাক, সরকারি কলেজ ছাত্রলীগ সভাপতি জামাল হায়দার, সাধারণ সম্পাদক রুমেল আহমেদ আমান প্রমুখ।

বক্তারা বলেন, ‘হেফাজত বাহিনীর হামলায় লণ্ডভণ্ড হয় ব্রাহ্মণবাড়িয়ার জনপদ। তাদের হামলা, ভাঙচুর ও অগ্নিসংযোগ হতে রেহাই পায়নি জেলার সরকারি-বেসরকারি ৩৫ স্থাপনা। তারা পুলিশ সুপারের কার্যালয় ও ফাঁড়িতে থাকা ১৮টি মাইক্রোবাস ও মোটরসাইকেল পুড়িয়ে দেয়। এ ছাড়া সিভিল সার্জন, মৎস্য কর্মকর্তা ও জেলা পরিষদ কার্যালয়ের মধ্যে থাকা প্রধান নির্বাহী প্রকৌশলীর তিনটি গাড়ি ভাঙচুর ও পুড়িয়ে দেওয়া হয়েছে। 

বিডি প্রতিদিন/জুনাইদ আহমেদ
 
 
 

   

  

এই বিভাগের আরও খবর