শিরোনাম
প্রকাশ : ২৯ মার্চ, ২০২১ ১৮:৪১
আপডেট : ২৯ মার্চ, ২০২১ ১৮:৪৪
প্রিন্ট করুন printer

নন্দীগ্রামে বিএনপি নেতাসহ ৩৮ জনের বিরুদ্ধে মামলা

নিজস্ব প্রতিবেদক, বগুড়া

নন্দীগ্রামে বিএনপি নেতাসহ ৩৮ জনের বিরুদ্ধে মামলা

বগুড়ার নন্দীগ্রামে বিএনপি নেতাসহ ৩৮ জনের বিরুদ্ধে থানায় মামলা করা হয়েছে। থানার এসআই রেজাউল হক বাদী হয়ে এ মামলা করেন। এই মামলায় এজাহারভুক্ত ছাত্রদলের দুইকর্মীকে গ্রেফতার করেছে পুলিশ।

সোমবার সকালে নন্দীগ্রাম থানার ওসি কামরুল ইসলাম এ তথ্য নিশ্চিত করেছেন। গ্রেফতার ব্যক্তিরা হলেন-উপজেলা ছাত্রদলের কর্মী জুয়েল হোসেন (৩০) ও রবিউল ইসলাম (২৮)।

জানা গেছে, রবিবার বিকেল ৫টার দিকে কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে নন্দীগ্রামে যুবদল, স্বেচ্ছাসেবক দল ও ছাত্রদলের নেতাকর্মীরা হরতালের সমর্থন জানিয়ে বিক্ষোভ মিছিল বের করে। এদিকে, হরতালের বিপক্ষে ছাত্রলীগ মিছিল বের করে। এ নিয়ে উভয়পক্ষের মধ্যে উত্তেজনা দেখা দেয়। একপর্যায়ে যুবদলের নেতাকর্মীদের সঙ্গে পুলিশ ও ছাত্রলীগের ত্রিমুখী সংঘর্ষ হয়।

এ ঘটনায় রবিবার রাতে উপজেলা বিএনপির আহ্বায়ক কমিটির সদস্য বেলায়েত হোসেন আদরসহ যুবদল, ছাত্রদলের ১৩ জন নেতাকর্মীর নাম উল্লেখ করে ও ২৫ জনকে অজ্ঞাতনামা আসামি করে মামলা করা হয়েছে।

নন্দীগ্রাম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কামরুল ইসলাম জানান, সংঘর্ষের ঘটনায় থানায় মামলা হয়েছে। এ ঘটনায় দুইজনকে গ্রেফতার করা হয়েছে। অন্য আসামিদের গ্রেফতার করতে পুলিশ মাঠে রয়েছে।

বিডি প্রতিদিন/এমআই

এই বিভাগের আরও খবর