শিরোনাম
প্রকাশ : ৩০ মার্চ, ২০২১ ২২:৪৮
প্রিন্ট করুন printer

চাঁদপুরে আন্তঃজেলা চোর চক্রের ৫ জন আটক

চাঁদপুর প্রতিনিধি:

চাঁদপুরে আন্তঃজেলা চোর চক্রের ৫ জন আটক

চাঁদপুরে দিনে-দুপুরে একাধিক চুরির ঘটনায় জড়িত আন্তঃজেলা চোর চক্রের ৫ জনকে পুলিশ ঢাকা থেকে আটক করেছে। মঙ্গলবার চাঁদপুরের অতিরিক্ত পুলিশ সুপার স্নিগ্ধা সরকার প্রেস ব্রিফিংএ এ তথ্য জানান।

২৯ মার্চ রাতে চাঁদপুর শহরে 'পালকী হোটেল' থেকে আসামি কালাম ও আরিফকে আটক করা হয়। পরে তাদের দেয়া তথ্যানুযায়ী হিমু, রাসেল ও ইমনকে ঢাকা থেকে আটক করা হয়। গত ২৮ ও ২৯ মার্চ রাজধানীর যাত্রাবাড়ি থানা পুলিশের সহায়তায় তাদেরকে ঢাকায় আটক করে চাঁদপুর সদর মডেল থানায় নিয়ে আসে। আটক চোর চক্ররা হলো- যাত্রাবাড়ি করাটিতোলা এলাকার হাড্ডি হিমু (২২), আরিফ হোসেন (২০), কামাল খন্দকার (১৯), নারায়নগঞ্জের  সোনারগাঁ’র সিফাত আহমেদ রাসেল (২৩), কুমিল্লা দাউদকান্দির ইমন হোসেন (২০)। আরিফ ও ইমনের বিরুদ্ধে চাঁদপুর মডেল থানা ও ডিএমপি’র বিভিন্ন থানায় ৫টি এবং হাড্ডি হিমুর বিরুদ্ধে ৭টি মামলা রয়েছে।

চাঁদপুর মমিনপাড়ার ভুক্তভোগী সালাউদ্দিন জানান, গত ৭ ফেব্রুয়ারী 'হাজেরা নিবাস' ভাড়া বাসার ৪র্থ তলা থেকে চোর চক্র তার ১৮ ভরি স্বর্ণ, নগদ আড়াই লক্ষ টাকা ও ২টি ক্রেডিট কার্ড নিয়ে যায়। জোড়পুকুর পাড়ের পারভেজ ভূঁইয়া রাজু জানান, গত ২৫ ফেব্রুয়ারী 'সিরাজ খান' ভাড়া বাসার ৫ম তলা থেকে চোর চক্র তার ১০ ভরি স্বর্ণ ও নগদ ৫০ হাজার টাকা নিয়ে যায়।

চাঁদপুরের অতিরিক্ত পুলিশ (সদর সার্কেল) স্নিগ্ধা সরকার বলেন, এই চোর চক্রের মূল হোতা কিশোরগঞ্জের বাজিতপুর থানার বলিয়াদী গ্রামের রফিকুল হাসানের ছেলে ইফতেখারুল হাসান সাঈদকে (২৪) যাত্রাবাড়ি থানা পুলিশ আটক করে। বর্তমানে সে জেল হাজতে রয়েছে। 


বিডি প্রতিদিন/হিমেল


আপনার মন্তব্য

এই বিভাগের আরও খবর