শিরোনাম
প্রকাশ : ৩১ মার্চ, ২০২১ ২২:৪৭
আপডেট : ৩১ মার্চ, ২০২১ ২২:৫৭
প্রিন্ট করুন printer

পিরোজপুরে যুবককে নির্যাতন, ইউপি চেয়ারম্যানসহ ২২ জনের বিরুদ্ধে মামলা

পিরোজপুর প্রতিনিধি :

পিরোজপুরে যুবককে নির্যাতন, ইউপি চেয়ারম্যানসহ ২২ জনের বিরুদ্ধে মামলা

পিরোজপুরের ইন্দুরকানীতে আল-আমীন নামে এক যুবককে হাত-পা বেঁধে নির্যাতনের ঘটনায় ইউপি চেয়াম্যানসহ ২২ জনের বিরুদ্ধে থানায় মামলা দায়ের হয়েছে। মামলায় পুলিশ ইউনিয়ন যুবলীগের সভাপতি মজিদ ফকির ও সাধারণ সম্পাদক আলাম ফকিরকে গ্রেফতার করেছে। 

নির্যাতনের শিকার আল আমীনের পিতা আলী আকবার বাদী হয়ে বুধবার ইন্দুরকানী থানায় মামলাটি দায়ের করেন। 

এক নারীকে শ্লীলতাহানির অভিযোগ এনে রবিবার রাতে আল আমীনকে হাত পা বেঁধে নির্মমভাবে নির্যাতন করে ইউপি চেয়ারম্যান মোয়াজ্জেম হোসনের লোকজন। ইন্দুরকানী থানা পুলিশ ঘটনাস্থলে পৌছে আল আমীনকে উদ্ধার করে থানায় নিয়ে যায়। পরবর্তীতে শ্লীলতাহানির অভিযোগে নারী ও শিশু নির্যাতন দমন আইনেই একটি মামলায় গ্রেফতার করা হয় আল আমীনকে। এরপর নির্যাতিত আল আমীনের বাবা বাদী হয়ে বুধবার ইন্দুরকানী থানায় মামলাটি দায়ের করেন। মামলায় অভিযোগ করা হয়, ইউপি চেয়ারম্যান মোয়াজ্জেম হোসেন এর নির্দেশে অন্যান্য অভিযুক্তরা পূর্বপরিকল্পিতভাবে আল আমীনকে নির্মমভাবে নির্যাতন করেছে। মামলায় ইউপি চেয়াম্যান মোয়াজ্জেম হোসেন এর ছেলে সানি হাওলাদারকেও আসামি করা হয়েছে। 

ইন্দুরকানী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ হুমায়ুন কবির জানান, আল আমিননের বাবা আলী আকবার বাদী হয়ে বুধবার সকালে তার ছেলে আল-আমিনকে হত্যার উদ্দেশ্যে মারধর করে পা ভেঙ্গে দেয়ার অভিযোগে ২২ জনকে আসামি করে একটি মামলা দায়ের করেন। মামলায় মজিদ ফকির ও আলাম ফকির নামে দুজনকে গ্রেফতার করেছে পুলিশ। 

বিডি-প্রতিদিন/সালাহ উদ্দীন


আপনার মন্তব্য

এই বিভাগের আরও খবর