শিরোনাম
প্রকাশ : ২ এপ্রিল, ২০২১ ১৬:১৩
প্রিন্ট করুন printer

বড়াইগ্রামে ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে ষড়যন্ত্র ও মিথ্যাচারের প্রতিবাদে সংবাদ সম্মেলন

নাটোর প্রতিনিধি

বড়াইগ্রামে ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে ষড়যন্ত্র ও মিথ্যাচারের প্রতিবাদে সংবাদ সম্মেলন
Google News

নাটোরের বড়াইগ্রাম উপজেলার জোনাইল ইউনিয়নের চেয়ারম্যান তোজাম্মেল হকের বিরুদ্ধে অনিয়ম-দুর্নীতি, স্বেচ্ছাচারিতা ও অর্থ আত্মসাৎতের অভিযোগ ভিত্তিহীন, এমনটা দাবি করে সংবাদ সম্মেলন করেছেন চেয়ারম্যান, ইউপি সদস্য  ও ইউনিয়ন আওয়ামী লীগের নেতৃবৃন্দ । 

শুক্রবার দুপরে পরিষদ হলরুমে ইউপি চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামী লীগের সহসভাপতি  তোজাম্মল হক সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য পাঠ করে তার বিরুদ্ধে অন্যায়ভাবে ষড়যন্ত্র ও মিথ্যাচার বন্ধ করতে প্রতিপক্ষকে অনুরোধ জানান।

তিনি বলেন, আমার জনপ্রিয়তার প্রতি ঈর্ষান্বিত হয়ে এবং আগামী নির্বাচনে আওয়ামী লীগ থেকে মনোনয়ন বঞ্চিত করার প্রয়াসে  মনোনয়ন প্রত্যাশী প্রতিপক্ষ কয়েকজন নোংরা খেলা খেলতে শুরু করেছে। আমি ও ইউনিয়ন আওয়ামী লীগ এই নোংরা খেলা বন্ধের দাবি জানাচ্ছি। পাশাপাশি সুস্থ রাজনৈতিক চর্চায় অংশ নিয়ে আহবান জানাচ্ছি।  

সংবাদ সম্মেলনে ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নজরুল ইসলাম  জানান, কয়েকজন ইউপি সদস্য মনোনয়ন প্রত্যাশী প্রতিপক্ষের মাধ্যমে প্রভাবিত হয়ে এই ইউনিয়নের জনপ্রিয় চেয়ারম্যান ও আওয়ামী লীগ নেতা তোজাম্মেলের বিরুদ্ধে স্থানীয় সরকার মন্ত্রণালয়ের সচিব  ও নাটোরের জেলা প্রশাসকসহ প্রশাসনের বিভিন্ন দপ্তরে মিথ্যা অভিযোগ দায়ের করেছে। 

এদিকে সংবাদ সম্মেলনে উপস্থিত  অভিযোগকারী ৯ নং ওয়ার্ড সদস্য দুলাল হোসেন, ৭ নং ওয়ার্ড সদস্য  সেলিম হোসেন ও ৭, ৮, ৯ নং ওয়ার্ডের সংরক্ষিত মহিলা সদস্য জামিরুন বেগম জানান, আমরা চেয়ারম্যানের বিরুদ্ধে অভিযোগপত্রটি না পড়ে স্বাক্ষর করেছি, আমাদেরকে সম্মানী ভাতার জন্য আবেদনের কথা এই কথা বলে স্বাক্ষর নিয়েছেন। চেয়ারম্যানের বিরুদ্ধে লেখা অভিযোগ ভিত্তিহীন।   

বিডি প্রতিদিন/আল আমীন

এই বিভাগের আরও খবর