শিরোনাম
প্রকাশ : ১১ এপ্রিল, ২০২১ ২০:০৭
প্রিন্ট করুন printer

নাঙ্গলকোটে করোনা সংক্রমণ রোধে ‘সংশপ্তক’র মাস্ক বিতরণ

লাকসাম প্রতিনিধি:

নাঙ্গলকোটে করোনা সংক্রমণ রোধে ‘সংশপ্তক’র মাস্ক বিতরণ

কুমিল্লার নাঙ্গলকোট উপজেলার ১৬ ইউনিয়ন ও পৌরসভায় একযোগে বিনামূল্যে মাস্ক বিতরণ ও গণসচেতনতামূলক ক্যাম্পেইন করছে বিশ্ববিদ্যালয়ে অধ্যয়নরত শিক্ষার্থীদের সেচ্ছাসেবী সংগঠন ‘সংশপ্তক’।

রবিবার (১১ এপ্রিল) উপজেলার নাঙ্গলকোট বাজারে বিনামূল্যে মাস্ক বিতরণ ও গণসচেতনতা ক্যাম্পেইন করার মাধ্যমে এই কার্যক্রমের উদ্বোধন করা হয়। পুরো নাঙ্গলকোট উপজেলা ১৬ ইউনিয়ন ও পৌরসভা জুড়ে চলবে এই ক্যাম্পেইন। মানুষকে সচেতনতা বৃদ্ধির পাশাপাশি বিতরণ করা হয় মাস্ক।

এসময় উপস্থিত ছিলেন সংশপ্তক টিমের সমন্বয়ক জহিরুল ইসলাম, পৌরসভা টিম লিডার সাইফুল ইসলাম স্বপ্নীল, মন্তলী হাই স্কুলের সহকারী শিক্ষক আলমগীর হাজারীসহ সংশপ্তক টিমের সদস্যরা।

টিমের সমন্বয়ক ঢাকা বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী জহিরুল ইসলাম বলেন, প্রতিদিনই লাফিয়ে লাফিয়ে বাড়ছে করোনা আক্রান্ত রোগীর সংখ্যা। মৃত্যু ও আক্রান্তের রেকর্ড বাড়ছে। মানুষের মধ্যে অসচেতনতা বেশি। মাস্ক পড়ে না বললেই চলে। আমরা মানুষকে সচেতন করার জন্য মাঠে নেমেছি। মানুষকে সচেতনতার আমাদের এই কার্যক্রম অব্যাহত থাকবে। 

পৌরসভা টিম প্রধান, চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী সাইফুল ইসলাম স্বপ্নীল বলেন, করোনার দ্বিতীয় ধাক্কা সামলাতে মাস্ক পরার কোনো বিকল্প নেই। সামাজিক দায়বদ্ধতা থেকে সংশপ্তক সেই দায়িত্ব পালন করছে।


বিডি প্রতিদিন/হিমেল

এই বিভাগের আরও খবর