শিরোনাম
১৩ এপ্রিল, ২০২১ ০৮:৫৭

গাজীপুরে কিশোর গ্যাংয়ের দু’পক্ষের সংঘর্ষে স্কুলছাত্র নিহত

গাজীপুর প্রতিনিধি

গাজীপুরে কিশোর গ্যাংয়ের দু’পক্ষের সংঘর্ষে স্কুলছাত্র নিহত

প্রতীকী ছবি

গাজীপুরে এলাকায় আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে সোমবার রাতে কিশোর গ্যাংয়ের দু’পক্ষের মাঝে সংঘর্ষ হয়েছে। এসময় প্রতিপক্ষের ছুরিকাঘাতে এক স্কুলছাত্র নিহত ও অপর এক ছাত্র আহত হয়েছে। এ ঘটনায় জড়িত থাকার সন্দেহে পুলিশ একজনকে আটক করেছে। নিহতের নাম মো. শাকিল মিয়া (১৭)।  শাকিল স্থানীয় প্রতিভা স্কুলের ৯ম শ্রেণির ছাত্র ছিল। 

শাকিল ময়মনসিংহের গৌরীপুর থানার ধীপপুর এলাকার মো. রেজাউল করিমের ছেলে। শাকিলের পরিবার গাজীপুর সিটি কর্পোরেশনের গাছা থানাধীন কুনিয়াপাছর এলাকায় ভাড়া থাকে।

আহত মো. ফাহিম (১২) স্থানীয় গাছা থানাধীন কুনিয়াপাছর এলাকার ফারুক হোসেনের ছেলে এবং প্রত্যাশা কিন্ডার গার্ডেনের সপ্তম শ্রেণির ছাত্র।  

গাজীপুর মেট্রোপলিটন পুলিশের (জিএমপি) গাছা থানার ওসি মো. ইসমাইল হোসেন ও স্থানীয়রা জানান, গাজীপুর সিটি কর্পোরেশনের গাছা থানাধীন কুনিয়াপাছর এলাকায় আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে স্থানীয় দু’পক্ষের মাঝে গত কয়েকদিন ধরে বিরোধ চলে আসছিল। সোমবার রাত সাড়ে ৭টার দিকে স্থানীয় তালেব মার্কেটের সামনে সোনাপাড়া এলাকার ২৪/২৫ জন কিশোর ও যুবক অবস্থান নেয়। এসময় সেখানে প্রতিপক্ষের শাকিল ও ফাহিমের সঙ্গে তাদের কথাকাটি হয়। এর জের ধরে দু’পক্ষের মাঝে সংঘর্ষ হয়। এক পর্যায়ে প্রতিপক্ষরা শাকিল ও ফাহিমকে এলোপাতাড়ি ছুরিকাঘাত করে পালিয়ে যায়। 

পুলিশের ওই কর্মকর্তা আরও জানান, এলাকাবাসী গুরুতর আহত শাকিল ও ফাহিমকে স্থানীয় মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যায়। সেখানে কর্তব্যরত চিকিৎসক শাকিলকে মৃত ঘোষণা করেন। আহত ফাহিমকে আশঙ্কাজনক অবস্থায় ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে রেফার্ড করা হয়েছে। খবর পেয়ে পুলিশ নিহতের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য গাজীপুরের শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করার প্রস্তুতি চলছে। পুলিশ এ ঘটনায় জড়িত সন্দেহে একজনকে আটক করেছে। সংঘর্ষে জড়িতরা কিশোর গ্যাংয়ের সদস্য। জড়িত অন্যদের গ্রেফতারে পুলিশের অভিযান অব্যাহত আছে। এ ব্যাপারে আইনি ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে।  

 

বিডি প্রতিদিন/ফারজানা

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর