শিরোনাম
প্রকাশ : ১৪ এপ্রিল, ২০২১ ১৯:০৫
প্রিন্ট করুন printer

নড়াইলে ব্যবসায়ীকে গুলি করে হত্যাচেষ্টা, গ্রেফতার ১

নড়াইল প্রতিনিধি

নড়াইলে ব্যবসায়ীকে গুলি করে হত্যাচেষ্টা, গ্রেফতার ১
প্রতীকী ছবি

নড়াইলে এক ব্যবসায়ীকে প্রকাশ্যে গুলি করে ও কুপিয়ে টাকা ছিনিয়ে নেওয়ার ঘটনার মামলায় অন্যতম আসামি সাবির সরদারকে (২৬) গ্রেফতার করেছে পুলিশ। এসময় তার কাছ থেকে একটি পিস্তল, এক রাউন্ড গুলি ও একটি ম্যাগাজিন উদ্ধার করা হয়।

বুধবার দুপুরে পুলিশ সুপারের কার্যালয়ে সংবাদ সম্মেলনে এসব তথ্য জানান পুলিশ সুপার প্রবীর কুমার রায়।

গ্রেফতার সাবির সরদার যশোরের কতোয়ালি থানার রঘুরামপুর এলাকার নওয়াব আলীর ছেলে। তাকে আশ্রয়দানকারী মামুন (৩৭) দক্ষিণ নড়াইল এলাকার আমজদের ছেলে। তবে মামুন এখন পলাতক রয়েছে।

মামলার বিবরণ সূত্রে জানা যায়, গত ৬ এপ্রিল বিকাল সাড়ে ৪টার দিকে নড়াইল সদরের ধাপাখালা এলাকায় দুটি মোটরসাইকেল যোগে এসে ছয়জন দুর্বৃত্ত ভাঙ্গারি ব্যবসায়ী মুজিবরের কাছে এক লাখ টাকা চাঁদা দাবি করে। চাঁদা দিতে অস্বীকার করলে মুজিবরকে হত্যার উদ্দেশ্যে পিস্তল দিয়ে পায়ে গুলি করে ২৫ হাজার টাকা নিয়ে পালিয়ে যায় তারা।

এছাড়া তার পিঠে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে জখম করে। পরে পরিবারের লোকজন মুজিবরকে উদ্ধার করে নড়াইল সদর হাসপাতালে নিয়ে আসেন। মুজিবর ধাপাখালা এলাকায় বাড়ির পাশেই ভাঙ্গারি ব্যবসা করেন।

এ ঘটনায় গত ৯ এপ্রিল ভুক্তভোগী মুজিবর রহমান বাদী হয় সদর থানায় মামলা দায়ের করেন। তবে মুজিবর হত্যা চেষ্টায় ছয় আসামির মধ্যে এখন পর্যন্ত চারজনকে গ্রেফতার করা হয়েছে।

বিডি প্রতিদিন/এমআই

এই বিভাগের আরও খবর