শিরোনাম
প্রকাশ : ১৫ এপ্রিল, ২০২১ ১৯:৫৬
প্রিন্ট করুন printer

গৃহবধূকে যৌন নিপীড়নে সহযোগিতার অভিযোগে যুবক গ্রেফতার

কলাপাড়া (পটুয়াখালী) প্রতিনিধি

গৃহবধূকে যৌন নিপীড়নে সহযোগিতার অভিযোগে যুবক গ্রেফতার
Google News

পটুয়াখালীর কলাপাড়ায় এক গৃহবধূকে যৌন নিপীড়নে সহযোগিতার দায়ে রুবেল সিকদার (২০) নামের এক যুবককে গ্রেফতার করেছে পুলিশ। বুধবার বিকালে উপজেলার টিয়াখালী ইউনিয়নের পূর্ব টিয়াখালী গ্রাম থেকে তাকে গ্রেফতার করা হয়েছে।

এ ঘটনায় ওই গৃহবধূর পিতা বাদী হয়ে বারেক সিকদারকে (২৮) প্রধান আসামী করে দুই জনের নামে কলাপাড়া থানায় একটি মামলা দায়ের করেছেন। গ্রেফতারকৃত রুবেল সিকদারকে আদালতে সোপর্দ করা হলে আদালত তাকে জেল হাজতে প্রেরনের নির্দেশ দেয় বলে জানা গেছে।

পুলিশ ও মামলা সূত্রে জানা যায়, গত ৪ এপ্রিল রাত ৮ টার দিকে ওই গৃহবধু পূর্ব টিয়াখালী গ্রামের তার স্বামীর বাড়িতে বসে রান্না করতেছিল। এ সুযোগে ঘর ফাঁকা পেয়ে বারেক সিকদার তাদের রান্না ঘরে প্রবেশ করে তার ইচ্ছার বিরুদ্ধে জোরপূর্বক যৌন নিপীড়ন চালায়। এসময় রুবেল ঘরের দরজার সামনে দাঁড়িয়ে পাহারা দেয়। পরে গৃহবধূর চিৎকারে স্থানীয়রা এগিয়ে এলে তারা দৌড়ে পালিয়ে যায়। ওইদিন তাকে উদ্ধার করে কলাপাড়া হাসপাতালে ভর্তি করা হয়। পরে উন্নত চিকিৎসার জন্য পটুয়াখালী হাসপাতালে প্রেরন করেন। 

কলাপাড়া থানার ওসি খন্দকার মোস্তাফিজুর রহমান বলেন, এ ঘটনায় একজনকে গ্রেফতার করে আদালতে সোপর্দ করা হয়েছে। প্রধান আসামী বারেককে গ্রেফতারের চেষ্টা চলছে বলে তিনি সাংবাদিকদের জানান।

বিডি প্রতিদিন/আল আমীন

এই বিভাগের আরও খবর