প্রকাশ : ১৭ এপ্রিল, ২০২১ ১৬:৪৬
প্রিন্ট করুন printer

কালিয়াকৈরে বসত-বাড়িতে হামলার অভিযোগ, আহত ১

কালিয়াকৈর প্রতিনিধি

কালিয়াকৈরে বসত-বাড়িতে হামলার অভিযোগ, আহত ১

গাজীপুরের কালিয়াকৈর উপজেলার পশ্চিম খোলাপাড়া এলাকায় সাবেক শ্বশুরবাড়ির লোকজনের বিরুদ্ধে বসত-বাড়িতে হামলা, ভাংচুর ও লুট করার অভিযোগ পাওয়া গেছে। তাদের হামলায় এক কিশোর আহত হন। এ ঘটনায় শুক্রবার কালিয়াকৈর থানায় একটি অভিযোগ দায়ের করা হয়েছে।

আহত কিশোর হলেন, কালিয়াকৈর উপজেলার পশ্চিম খোলাপাড়া এলাকার নাহিদ হাসান (১৫)।

এলাকাবাসী ও ভুক্তভোগী পরিবার সূত্রে জানা গেছে, গত ১০ বছর আগে কালিয়াকৈর উপজেলার পশ্চিম খোলাপাড়া এলাকার সাইজুদ্দিনের ছেলে আমিনুল ইসলামের সঙ্গে পারিবারিক ভাবে একই এলাকার আঃ সাইদের মেয়ে সেলিনা আক্তারের বিয়ে হয়। বিয়ের পর থেকেই স্বামী-স্ত্রী দুজনের মধ্যে পারিবারিক কলহ চলে আসছিল। অবশেষে গত মাসের ৮ তারিখে স্বামী-স্ত্রী দুজনের ডিভোর্স হয়। 

ওই ডিভোর্সের মাসখানেক পর গত ৮ এপ্রিল সন্ধ্যায় সাবেক স্ত্রী সেলিনা ও তার বাবা সাইদ, মা মমতাজ, দুলাভাই আব্দুল মান্নানসহ ৮-৯ জন হামলা চালিয়ে ঘরে লুটপাট করে।

স্থানীয় ইউপি সদস্য আয়নাল হক জানান, তাদের স্বামী-স্ত্রীর ডিভোর্স হওয়ার পর সেলিনা আক্তার তার লোকজন নিয়ে সাবেক স্বামী আমিনুলের বাড়িতে আসে। পরে টিভি, খাট, গ্যাসের চুলা, বোতল নিজের দাবী করে তারা এ ঘটনাটি ঘটিয়েছে।

কালিয়াকৈর থানার সহকারী উপ-পরিদর্শক (এএসআই) খোকন মিয়া জানান, এ ঘটনায় একটি অভিযোগ পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করা হয়েছে। এ ঘটনায় থানায় মামলার প্রস্তুতি চলছে।

বিডি প্রতিদিন/আবু জাফর

এই বিভাগের আরও খবর