১৭ এপ্রিল, ২০২১ ১৯:২২

কলাপাড়ায় লকডাউনে দোকান খোলায় জরিমানা

কলাপাড়া (পটুয়াখালী) প্রতিনিধি:

কলাপাড়ায় লকডাউনে দোকান খোলায় জরিমানা

পটুয়াখালীর কলাপাড়ায় লকডাউন উপেক্ষা করে দোকান খোলা রাখার দায়ে ৪ ব্যবসায়ীকে ৭ হাজার টাকা জরিমানা করেছে ভ্রাম্যমাণ আদালত। এ সময় মুভমেন্ট পাস ছাড়া বিনা কারণে ঘরের বাইরে বের হওয়ার দায়ে ১ জনকে ৫০ টাকা জরিমানা করা হয়। শনিবার দুপুর দুইটায় পৌর শহরের চৌরাস্তা ও উজেলার নীলগঞ্জ ইউনিয়নের পাখিমারা বাজারে এ ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেন নির্বাহী ম্যাজিষ্ট্রেট ও উপজেলা সহকারী কমিশনার (ভূমি) জগৎবন্ধু মন্ডল। 

ভ্রাম্যমাণ আদালতে বেঞ্চ সহকারী উবাচু জানান, দোকান খোলা রাখার দায়ে পৌর শহরের চৌরাস্তা এলাকার ফার্নিচার ব্যবসায়ী ইউনুচকে ১ হাজার টাকা, নীলগঞ্জ ইউনিয়নের পাখিমারা বাজারের কাপড়ের দোকানী দুলাল হাওলাদারকে ২ হাজার টাকা, প্লাষ্টিক সামগ্রী ব্যবসায়ী ফজলুল হককে ২ হাজার টাকা ও কাপড় ব্যবসায়ী মঞ্জু গাজীকে ২ হাজার টাকা জরিমানা করা হয়। এছাড়া বিনা কারণে ঘরের বাইরে বের হওয়ায় ইলিয়াসকে ৫০ টাকা জরিমানা করেন ভ্রাম্যমাণ আদালত।

উপজেলা নির্বাহী ম্যাজিষ্ট্রেট ও সহকারীর কমিশনা (ভূমি) জগৎ বন্ধু মন্ডল জানান, সংক্রমন রোগ প্রতিরোধ, নিয়ন্ত্রণ ও নির্মূল আইন ২০১৮ এর ২৪ (১) ধারা লঙ্ঘনে ২৪ (২) ধারা মতে ৪ ব্যবসায়ীকে জরিমানা করা হয়েছে। এছাড়া দণ্ডবিধি ১৮৬০ এর ১৮৮ ধারায় ১ জনকে জরিমানা করা হয়েছে। ভ্রাম্যমাণ আদালতের অভিযান অব্যাহত থাকবে। 


বিডি প্রতিদিন/হিমেল

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর