১৮ এপ্রিল, ২০২১ ২১:০২

সিদ্ধিরগঞ্জে ১২ জুয়াড়ি গ্রেফতার

সিদ্ধিরগঞ্জ প্রতিনিধি:

সিদ্ধিরগঞ্জে ১২ জুয়াড়ি গ্রেফতার

নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জে ১২ জন জুয়াড়িকে হাতে-নাতে গ্রেফতার করেছে র‍্যাব-১১। রবিবার (১৮ এপ্রিল) বিকাল ৫ ঘটিকায় আদমজীনগর সোনামিয়া বাজার এলাকায় ৩নং বালুর মাঠ থেকে তাদেরকে গ্রেফতার করা হয়। এসময় তাদের নিকট হতে নগদ ৭ হাজার ২৫০ টাকা ও জুয়ার সরঞ্জামাদি উদ্ধার করা হয়। 

গ্রেফতারকৃতরা হলো মোঃ মনোয়ার হোসেন (৩৫),মোঃ ইমরান (৪০), মোঃ মাহবুব খান (৩৬),দেওয়ান বাদশাহ (৩৭),মোঃ জাফর (৩৬), মোঃ মুন্না (৪২), মোঃ জাহাঙ্গীর (৪৫), মোঃ মুন্না (৪৬), মোঃ বাবু (৩২), মোঃ মাসুম (৩৫), মোঃ আলী আহমেদ (৩৫) এবং  মোঃ নওছার (৪০)। 

রবিবার (১৮ এপ্রিল) রাত ৮ ঘটিকায় সিদ্ধিরগঞ্জের আদমজীতে অবস্থিত র‍্যাব-১১'র সদর দপ্তর থেকে পাঠানো এক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে এসব তথ্য জানানো হয়।

প্রেস বিজ্ঞপ্তিতে র‍্যাব-১১'র অতিরিক্ত পুলিশ সুপার জসীমউদ্দীন চৌধুরী জানান, একটি সংঘবদ্ধ চক্র সিদ্ধিরগঞ্জের আদমজীনগর সোনামিয়া বাজার এলাকায় ৩নং বালুর মাঠে দীর্ঘদিন ধরে নানা কায়দায় জুয়ার আসর চালিয়ে আসছিল। সম্প্রতি এই সংঘবদ্ধ চক্রটি ৩নং বালুর মাঠের পশ্চিম দিকের দেয়ালের পাশে ফাঁকা মাঠে প্রকাশ্য দিবালোকে জুয়ার আস্তানা বানিয়ে জুয়ার আসর চালিয়ে আসছে। গ্রেফতারকৃত আসামীরা দীর্ঘদিন ধরে নিয়মিত নিষিদ্ধ জুয়ার আসর চালিয়ে আসছিল।  

গ্রেফতারকৃত আসামীদের বিরুদ্ধে আইনানুগ কার্যক্রম প্রক্রিয়াধীন রয়েছে বলেও জানান তিনি। 

বিডি প্রতিদিন/ মজুমদার 

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর