শিরোনাম
প্রকাশ : ২১ এপ্রিল, ২০২১ ১৮:৫৮
প্রিন্ট করুন printer

রূপগঞ্জে মুক্তিযোদ্ধার দুই ছেলেকে কুপিয়ে জখম

রূপগঞ্জ (নারায়ণগঞ্জ) প্রতিনিধি

রূপগঞ্জে মুক্তিযোদ্ধার দুই ছেলেকে কুপিয়ে জখম
প্রতীকী ছবি

নারায়ণগঞ্জের রূপগঞ্জে এক মুক্তিযোদ্ধার বাড়িতে সন্ত্রাসী হামলার ঘটনা ঘটেছে। হামলাকারীরা মুক্তিযোদ্ধার দুই সন্তানকে চাপাতি দিয়ে কুপিয়ে নগদ টাকা লুট করে নিয়ে গেছে বলে অভিযোগ উঠেছে। বুধবার বিকেলে উপজেলার সদর ইউনিয়নের জাঙ্গীর এলাকায় ঘটে এ ঘটনা।

মুক্তিযোদ্ধা ইব্রাহিম খলিলের ছেলে হাবিবুল্লাহ খোকন জানান, বুধবার সকালে তাদের প্রতিবেশীরা কয়েকজন মিলে রাস্তার মাঝখানে বিদ্যুতের খুঁটি বসাচ্ছিলেন। এতে চলাচলে বিঘ্ন সৃষ্টি হওয়ার কারণে তার ছোট ভাই মহিউদ্দিন খুঁটি সরিয়ে রাস্তার একপাশে বসাতে বলেন। তারা নিষেধ না শুনে খুঁটি সেখানেই বসালে মহিউদ্দিনের সাথে তাদের বাকবিতণ্ডা হয়। 

এ ঘটনার জেরে বিকেলে বহিরাগত সন্ত্রাসীসহ ২০/২৫ জন ইব্রাহিম খলিলের বাড়িতে হামলা করে। হামলাকারীরা মহিউদ্দিন ও হাবিবুল্লাহ খোকনকে চাপাতি দিয়ে এলোপাতাড়ি কুপিয়ে টাকা লুট করে নেয়। পরে স্থানীয় লোকজন তাদের উদ্ধার করে রূপগঞ্জ থানা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করান। এ ঘটনায় রূপগঞ্জ থানায় একটি অভিযোগ দায়ের করা হয়েছে বলেও জানান তিনি।

এ বিষয়ে রূপগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এইচ এম জসিম উদ্দিন বলেন, এ ধরনের অভিযোগ পেয়ে ঘটনাস্থল পুলিশ পাঠিয়ে ব্যবস্থা নেওয়া হচ্ছে।

বিডি প্রতিদিন/এমআই

এই বিভাগের আরও খবর