শিরোনাম
প্রকাশ : ২২ এপ্রিল, ২০২১ ১৯:৩৭
প্রিন্ট করুন printer

নারায়ণগঞ্জে প্রতিবন্ধী নারীকে ধর্ষণ, ৩ মাসের অন্তঃসত্ত্বা

নারায়ণগঞ্জ প্রতিনিধি

নারায়ণগঞ্জে প্রতিবন্ধী নারীকে ধর্ষণ, ৩ মাসের অন্তঃসত্ত্বা
প্রতীকী ছবি
Google News

নারায়ণগঞ্জ সদর উপজেলার ফতুল্লায় ৩৫ বছর বয়সী এক প্রতিবন্ধী নারী ধর্ষণের শিকার হয়ে ৩ মাসের অন্তঃসত্ত্বা বলে অভিযোগ উঠেছে। এ ঘটনায় ভুক্তভোগীর ভাই বাদী হয়ে বুধবার রাতে ফতুল্লা মডেল থানায় একটি ধর্ষণ মামলা দায়ের করেছেন। 

মামলায় আসামি করা হয়েছে-ফতুল্লা মডেল থানার পাগলা চিতাশাল এলাকার কুসুমবাগ দুই নম্বর গলির খালেক দেওয়ানের ছেলে খলিলুর রহমান (৪২) ও একই এলাকার বজলুর রহমানের ছেলে মো. রাসেলকে (৪৩)।

অভিযোগ সূত্রে জানা যায়, বেশ কয়েক বছর আগে বাদীর বোনের বিয়ে হয়েছিল। কিন্তু তার বোন প্রতিবন্ধী হওয়ায় দুই মাস পর স্বামী তাকে ফেলে রেখে চলে যায়। এরপর থেকে তার বোন তাদের নিকট রয়েছে। অপরদিকে, অভিযুক্ত খলিলুর রহমান তাদের বাসায় এক সময় ভাড়া থাকতো এবং চিতাশাল ২ নম্বর গলিতে তার একটি ওষুধের দোকান রয়েছে।

চলতি বছরের ১৭ জানুয়ারি দুপুর ১টায় ওই প্রতিবন্ধী নারীকে ওষুধ আনতে পাঠায় তার বাবা। এসময় খলিলুর রহমান তাকে ফুসলিয়ে ওষুধের দোকানের পেছনের রুমে নিয়ে ধর্ষণ করে। এরপর একাধিকবার নানা প্রলোভন দেখিয়ে তাকে ধর্ষণ করেছে খলিলুর। এছাড়া ৩১ জানুয়ারি সন্ধ্যায় ওই নারীকে ফুসলিয়ে নিজ বাসায় নিয়ে ধর্ষণ করে রাসেল নামে আরেক ব্যক্তি। গত কয়েকদিন যাবৎ ওই নারী অসুস্থ বোধ করলে চলতি মাসের ১১ তারিখে আল্ট্রাসনোগ্রাম করে দেখা যায় তিনি ৩ মাসের অন্তঃসত্ত্বা।

ফতুল্লা মডেল থানার ইনচার্জ রকিবুজ্জামান জানান, বাদীর লিখিত অভিযোগ তদন্ত করে প্রমাণ পেয়ে বুধবার রাতে তা মামলা হিসেবে গ্রহণ করা হয়। আসামিদের গ্রেফতারে অভিযান অব্যাহত রয়েছে।

বিডি প্রতিদিন/এমআই

এই বিভাগের আরও খবর