শিরোনাম
প্রকাশ : ২৩ এপ্রিল, ২০২১ ২২:০৭
প্রিন্ট করুন printer

বাগেরহাট হাসপাতালে ৩ শয্যার আইসিইউ ইউনিট চালু

বাগেরহাট প্রতিনিধি:

বাগেরহাট হাসপাতালে ৩ শয্যার আইসিইউ ইউনিট চালু

বাগেরহাট রাজিয়া নাসের ২৫০ শয্যা সরকারী হাসপাতালে ৩ শয্যার পূর্ণাঙ্গ আইসিইউ বেড দিলেন এমপি শেখ সারহান নাসের তন্ময়। শুক্রবার বিকালে বাগেরহাট- ২ আসনের এমপি শেখ তন্ময়ের দেয়া ৩ শয্যার পূর্ণাঙ্গ আইসিইউ ইউনিটের উদ্ধোধন করেন বাগেরহাটের জেলা প্রশাসক আ ন ম ফয়জুল হক। 

বাগেরহাট হাসপাতালে আইসিইউ ইউনিটের উদ্ধোধনী অনুষ্ঠানে এসময়ে অন্যান্যের মধ্যে বাগেরহাটের পুলিশ সুপার কে এম আরিফুল হক, সিভিল সার্জন ডা. কে এম হুমায়ুন কবির, জেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক বীর মুক্তিযোদ্ধা ভূইয়া হেমায়েত উদ্দিন, বাগেরহাট পৌর মেয়র খান হাবিবুর রহমান, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) খোন্দকার মো. রিজাউল ইসলাম, বাগেরহাট সদর উপজেলা চেয়ারম্যান সরদার নাসির উদ্দিন, মহিলা ভাইস চেয়ারম্যান রিজিয়া পারভিন, এমপি শেখ তন্ময়ের ব্যক্তিগত কর্মকর্তা মো. শাহীন হোসেন উপস্থিত ছিলেন।

বাগেরহাটের সিভিল সার্জন ডা. কে এম হুমায়ুন কবির জানান, এই ৩ শয্যার পূর্ণাঙ্গ আইসিইউ ইউনিট চালু করতে চিকিৎসক ও নার্সদের খুলনা মেডিকেল কলেজ হাসপাতাল থেকে প্রশিক্ষণ দিয়ে আনা হয়েছে। ইতিধ্যেই বাগেরহাটে করোনা আক্রান্ত হয়ে সরকারি হিসেবে মারা গেছে ৩১জন। আক্রান্ত হয়েছে ১ হাজর ২৯৯জন। বর্তমানে চিকিৎসাধীন রয়েছে ৯৮জন। এই অবস্থায় স্বাস্থ্য বিভাগের ৬ কোটি ১২ লাখ ৪০ হাজার টাকা ব্যয়ে বাগেরহাট রাজিয়া নাসের সরকারী হাসপাতালে আরো ১০ শয্যার একটি পূর্ণাঙ্গ আইসিইউ/সিসিইউ ও ২০ শয্যার একটি আইসোলেশন ইউনিট করা হচ্ছে।  

বিডি প্রতিদিন/হিমেল

এই বিভাগের আরও খবর