শিরোনাম
প্রকাশ : ২৭ এপ্রিল, ২০২১ ১১:৪৬
প্রিন্ট করুন printer

সিলেটের শতবর্ষী মতিন মাস্টার আর নেই

বিশ্বনাথ (সিলেট) প্রতিনিধি

সিলেটের শতবর্ষী মতিন মাস্টার আর নেই

সিলেটের বিশ্বনাথ উপজেলার দশঘর ইউনিয়ন পরিষদের সদস্য জাহিদুল ইসলামের পিতা, বাউশী কাশিমপুর উচ্চ বিদ্যালয় পরিচালনা কমিটির সভাপতি, চক বাউশী গ্রামের প্রবীণ মুরব্বী হাজী আবদুল মতিন (মতিন মাস্টার) আর নেই (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজেউন)। 

গতকাল সোমবার সন্ধ্যা সাড়ে ৭টায় নিজ বাড়িতে তিনি ইন্তেকাল করেন। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ১০০ বছর। তিনি স্ত্রী, দুই ছেলে ও ছয় মেয়েসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন। মরহুমের জানাজা আজ মঙ্গলবার দুপুর ২টায় নিজ বাড়িতে অনুষ্ঠিত হবে।

এদিকে, হাজী আবদুল মতিনের মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন দশঘর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এমাদ উদ্দিন খান, প্যানেল চেয়ারম্যান (১) পাবেল সামাদ, প্যানেল চেয়ারম্যান (২) তাজুল ইসলাম, প্যানেল চেয়ারম্যান (৩) ফুলমালা বেগম, পরিষদের সচিব সাবুল হোসেন, ১ নম্বর ওয়ার্ডের সদস্য জালাল উদ্দিন, ২ নম্বর ওয়ার্ডের সদস্য জুবেল মিয়া, ৩ নম্বর ওয়ার্ডের সদস্য শাহ ফারুক, ৬ নম্বার ওয়ার্ডের সদস্য মুহিত চৌধুরী, ৮ নম্বর ওয়ার্ডের সদস্য নুর আলী, ৯ নম্বর ওয়ার্ডের সদস্য আবদুল গফুর ৪, ৫, ৬ নম্বর ওয়ার্ডের সংরক্ষিত সদস্য সাজনা বেগম ও ৭, ৮, ৯ নম্বর ওয়ার্ডের সংরক্ষিত সদস্য সাবিনা বেগম। তারা মরহুমের বিদেহী আত্মার মাগফেরাত কামনা করেন এবং শোকাহত পরিবারের প্রতি সমবেদনা জানান।

 

বিডি প্রতিদিন / অন্তরা কবির 

এই বিভাগের আরও খবর