শিরোনাম
প্রকাশ : ২৭ এপ্রিল, ২০২১ ১৬:২৮
প্রিন্ট করুন printer

কুমিল্লায় যুবককে কুপিয়ে হত্যা, ২০টি ঘর ভাঙচুর

কুমিল্লা প্রতিনিধি:

কুমিল্লায় যুবককে কুপিয়ে হত্যা, ২০টি ঘর ভাঙচুর

কুমিল্লা ব্রাহ্মণপাড়ায় পূর্ব শত্রুতার জের ধরে আশরাফুল ইসলাম শান্ত নামের এক যুবককে পিটিয়ে ও কুপিয়ে আহত করা হয়। চিকিৎসাধীন অবস্থায় মঙ্গলবার ঢাকায় নেয়ার পথে তার মৃত্যু হয়। ব্রাহ্মণপাড়া উপজেলার নাগাইশ গ্রামে এ ঘটনা ঘটে। নিহত আশরাফুল ইসলাম শান্ত নাগাইশ গ্রামের মাহবুব হাসানের ছেলে। 

এদিকে আশরাফুলের মৃত্যুর খবর এলাকায় পৌঁছালে বিষয়টিকে গুজব বলে আবারো নিহত আশরাফুলদের বাড়িতে হামলা করে প্রতিপক্ষের লোকজন। এ সময় অন্তত ২০টি ঘর ভাঙচুর করা হয়। পরিস্থিতি স্বাভাবিক করতে গিয়ে হামলায় ৩ জন পুলিশ সদস্যও আহত হন।

স্থানীয়রা জানান, গত বছর ২৯ ডিসেম্বর খালে মাছ ধরাকে কেন্দ্র করে মারামারির ঘটনা ঘটে। ওই সময় সংঘর্ষে মোসলেম উদ্দিন নামে একজন মারা যায়। ওই ঘটনার জের ধরে রবিবার সকালে বাড়ির পাশে টেঁটা বল্লম ছেনি নিয়ে আশরাফুলের উপর হামলা চালায় প্রতিপক্ষের লোকজন। এ সময় তাকে কুপিয়ে ও পিটিয়ে আহত করা হয়।

স্থানীয়রা তাকে কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেন। আশরাফুলের অবস্থা আরো খারাপ হলে মঙ্গলবার সকালে তাকে ঢাকায় নেয়ার পথে মৃত্যু হয় আশরাফুলের। 

ব্রাহ্মণপাড়া থানার ওসি অপ্পেলা রাজু নাহা জানান, ঘটনা শুনে অতিরিক্ত পুলিশ সুপার শাহরিয়ার মোহাম্মদ মিয়াজীসহ অন্যান্য কর্মকর্তারা ঘটনাস্থলে আসেন। হামলায় তিনজন পুলিশ সদস্য আহত হয়। বর্তমানে পরিস্থিতি শান্ত রয়েছে। এলাকায় পুলিশ মোতায়েন করা হয়েছে। 

বিডি প্রতিদিন/ মজুমদার 

এই বিভাগের আরও খবর