শিরোনাম
প্রকাশ : ২৯ এপ্রিল, ২০২১ ১৩:০৮
আপডেট : ২৯ এপ্রিল, ২০২১ ১৩:১১
প্রিন্ট করুন printer

কবিরহাটে লিচু পাড়াকে কেন্দ্র করে পিটিয়ে হত্যা, ভাই-ভাতিজা আটক

নোয়াখালী প্রতিনিধি

কবিরহাটে লিচু পাড়াকে কেন্দ্র করে পিটিয়ে হত্যা, ভাই-ভাতিজা আটক
Google News

নোয়াখালীর কবিরহাটে লিচু পাড়াকে কেন্দ্র করে বড় ভাই সফি উল্যাহকে (৬৫) পিটিয়ে হত্যার অভিযোগ উঠেছে। এ ঘটনায় পুলিশ অভিযান চালিয়ে ছোট ভাই ও তার ছেলেকে আটক করেছে।

আটক ব্যক্তিরা হলেন-উপজেলার সুন্দলপুর ইউনিয়নের পূর্ব রাজুর গাঁও গ্রামের তাজুল ইসলাম (৬০) ও তার ছেলে মামুন (৩২)। এর আগে, বুধবার বিকেল সাড়ে ৪টার দিকে পূর্ব রাজুর গাঁও গ্রামের বেচু ডিলারের বাড়িতে এ ঘটনা ঘটে।

বিষয়টি নিশ্চিত করে কবিরহাট থানার ওসি টমাস বড়ুয়া বলেন, বৃহস্পতিবার দুপুরে আটক দুই আসামিকে নোয়াখালী ম্যাজিস্ট্রেট আদালতে সোপর্দ করা হবে।

ওসি টমাস বড়ুয়া বলেন, বুধবার বিকেলে বড় ভাই সফি উল্যাহ তার লিচু গাছ থেকে লিচু পাড়তে গেলে ছোট ভাই তাজুল ইসলাম ও তার ছেলে মামুন ও সাইফুলের সাথে ভাগ-বাটোয়ারা নিয়ে কথা কাটাকাটি হয়। একপর্যায়ে তাজুল ইসলাম উত্তোজিত হয়ে বড় ভাইয়ের ওপর হামলা চালায়। পরে তার দুই ছেলেসহ বড় ভাইকে মারধর করে। এতে ঘটনাস্থলেই মারা যান তিনি।

খবর পেয়ে পুলিশ বুধবার রাতে মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নোয়াখালী জেনারেল হাসপাতালের মর্গে প্রেরণ করে। এ ঘটনায় নিহতের মেয়ে বাদী হয়ে একটি হত্যা মামলা দায়ের করেছেন। পরবর্তী সময়ে পুলিশ আইনগত প্রদক্ষেপ গ্রহণ করবে বলেও জানান তিনি।

বিডি প্রতিদিন/এমআই

এই বিভাগের আরও খবর