শিরোনাম
প্রকাশ : ২৯ এপ্রিল, ২০২১ ১৬:৩৩
প্রিন্ট করুন printer

গাইবান্ধায় হাসান আলী হত্যার বিচার দাবিতে কালো পতাকা কর্মসূচি

গাইবান্ধা প্রতিনিধি

গাইবান্ধায় হাসান আলী হত্যার বিচার দাবিতে কালো পতাকা কর্মসূচি
Google News

গাইবান্ধায় আওয়ামী লীগ নেতা মাসুদ রানার বাড়ি থেকে জুতা ব্যবসায়ী হাসান আলীর ঝুলন্ত লাশ উদ্ধারের ঘটনায় গঠিত ‘হাসান হত্যার প্রতিবাদ মঞ্চ’ বৃহস্পতিবার সপ্তাহব্যাপী কালো পতাকা উত্তোলন কর্মসূচি শুরু করেছে। হাসান হত্যার বিচার দাবিতে ডিবি রোডে দুপুরে কালো পতাকা উত্তোলন করে কর্মসূচির সূচনা করেন মঞ্চের সমন্বয়ক আমিনুল ইসলাম গোলাপ।

কর্মসূচিতে বক্তব্য রাখেন গাইবান্ধা চেম্বার অব কমার্সের সভাপতি শহীদুল ইসলাম শান্ত, জেলা জাসদ সভাপতি গোলাম মারুফ মনা, গণফোরাম সভাপতি ময়নুল ইসলাম রাজা, সিপিবি সভাপতি মিহির ঘোষ, গাইবান্ধা সামাজিক সংগ্রাম পরিষদের সদস্য সচিব জাহাঙ্গীর কবির তনু প্রমুখ।

কর্মসূচিতে বক্তারা বলেন, হাসান আলীর মৃত্যুর সাথে মাসুদ রানাসহ তিন আসামী এবং পুলিশের কিছু সদস্য জড়িত। ইতিমধ্যে দুই পুলিশ কর্মকর্তাকে প্রত্যাহার করা হয়েছে কিন্তু এর বাইরে তাদের বিচারের মুখোমুখি দাঁড় করাতে হবে। সেইসাথে সদর থানার ওসিকে প্রত্যাহার করতে হবে। এখনও যে দুই আসামি গ্রেফতার হয়নি তাদের গ্রেফতার করতে হবে। ঘটনার বিচার বিভাগীয় তদন্ত দাবি করে বক্তারা বলেন, হত্যার বিচার দাবির কর্মসূচির আওতায় শহরের সব ব্যবসা প্রতিষ্ঠানে সাতদিন কালো পতাকা উত্তোলিত থাকবে।

বিডি প্রতিদিন/আল আমীন

এই বিভাগের আরও খবর