শিরোনাম
প্রকাশ : ২৯ এপ্রিল, ২০২১ ১৬:৫৩
প্রিন্ট করুন printer

বগুড়ায় দলীয় নেতাকর্মীদের অর্থ প্রদান করলেন এমপি সিরাজ

নিজস্ব প্রতিবেদক, বগুড়া

বগুড়ায় দলীয় নেতাকর্মীদের অর্থ প্রদান করলেন এমপি সিরাজ
Google News

বগুড়ায় বিএনপির দলীয় নেতাকর্মী এবং গরিব-অসহায় দুই হাজার পরিবারের মাঝে আর্থিক সহায়তা বিতরণ কার্যক্রম শুরু করেছেন জেলা বিএনপির আহ্বায়ক ও সদর আসনের এমপি গোলাম মো. সিরাজ। মাহে রমজান ও ঈদ-উল-ফিতর উপলক্ষে ব্যক্তিগত তহবিল থেকে তিনি এই নগদ অর্থ সহায়তা করছেন।

বৃহস্পতিবার দুপুরে বগুড়া জেলা বিএনপি কার্যালয়ে এ কার্যক্রমের উদ্বোধন করেন সংসদ সদস্য গোলাম মো. সিরাজ। এ কর্মসূচির আওতায় বগুড়া-৬ (সদর) ও বগুড়া-৫ (ধুনট-শেরপুর) নির্বাচনী এলাকার প্রত্যেকটিতে এক হাজার করে মোট দুই হাজার পরিবারকে অর্থ সহায়তা দেওয়া হবে।

আগামী এক সপ্তাহ ধরে এ বিতরণ কার্যক্রম চলবে। প্রথম দিন বগুড়া পৌর এলাকার ২১টি ওয়ার্ডের শতাধিক মানুষকে এ সহায়তা দেওয়া হয়।

জেলা বিএনপি নেতা কেএম খায়রুল বাশারের পরিচালনায় অনুষ্ঠানে বক্তব্য দেন চেয়ারপারসনের উপদেষ্টা হেলালুজ্জামান তালুকদার লালু, বগুড়া পৌরসভার মেয়র রেজাউল করিম বাদশা, বিএনপি নেতা আলী আজগর তালুকদার হেনা, ডা. মামুনুর রশিদ মিঠু ও শেখ তাহা উদ্দিন নাহিন প্রমুখ।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন জেলা বিএনপির যুগ্ম আহ্বায়ক অ্যাডভোকেট একেএম সাইফুল ইসলাম ও ফজলুল বারী তালুকদার বেলাল, সহিদ উন নবী সালাম, মনিরুজ্জামান মনি, জেলা শ্রমিক দলের সভাপতি আব্দুর ওয়াদুদ, যুবদলের আহ্বায়ক খাদেমুল ইসলাম, স্বেচ্ছাসেবক দলের আহ্বায়ক মাজেদুর রহমান জুয়েল ও ছাত্রদলের সভাপতি আবু হাসান প্রমুখ।

বিডি প্রতিদিন/এমআই

এই বিভাগের আরও খবর