৬ মে, ২০২১ ১৭:২৮

পাবনায় কর্মহীনদের মাঝে যুবলীগের খাদ্য সহায়তা

পাবনা প্রতিনিধি

পাবনায় কর্মহীনদের মাঝে যুবলীগের খাদ্য সহায়তা

পাবনায় অসহায় কর্মহীনদের মধ্যে খাদ্য সহায়তা প্রদান করেছে জেলা যুবলীগ। অন্যতম শিল্প প্রতিষ্ঠান স্কয়ার গ্রুপের সহযোগিতায় জেলা যুবলীগ বৃহস্পতিবার শহরের আরিফপুর সদর গোরস্থান ঈদগা মাঠে স্বাস্থ্যবিধি অনুসরণ করে খাদ্য সহায়তা প্যাকেট প্রদান করা হয়। প্রতিটি প্যাকেটে চাউল, ডাউল, তেল, লবন, সাবান ও বিভিন্ন প্রকারের গুড়া মসলা রয়েছে।

এ সময় পাবনা জেলা যুবলীগের আহবায়ক আলী মর্তুজা বিশ্বাস সনি, যুগ্ম আহবায়ক শিবলী সাদিক, জেলা আওয়ামী লীগের উপদেষ্টা আব্দুল মতিন খান, আওয়ামী লীগের উপপ্রচার সম্পাদ হাজী শরিফুল ইসলাম, জেলা যুবলীগের যুগ্ম আহবায়ক শেখ শাকিরুল ইসলাম রনি, সদস্য ফাইমুল কবির খান শান্ত, জেলা সেচ্ছাসেবক লীগের সভাপতি আহম্মেদ শরীফ ডাবলু, সাধারণ সম্পাদক রুহুল আমিনসহ পৌর ও ওয়ার্ড যুবলীগের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন। এছাড়া এ সময় স্কয়ারের উর্দ্ধতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন। 

জেলা যুবলীগের আহবায়ক আলী মর্তুজা বিশ্বাস সনি জানান, করোনাকালীন লকডাউনে অনেক দিনমজুর ও খেটে খাওয়া সাধারণ মানুষ কর্মহীন হয়ে পড়েছে। প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশ ও বাংলাদেশ আওয়ামী যুবলীগের চেয়ারম্যান অধ্যাপক শেখ ফজলে শামস পরশ ও সাধারণ সম্পাদক  মাইনুল হোসেন খান নিখিলের আহবানে কর্মহীন মানুষের পাশে সহযোগিতায় জেলা যুবলীগ এই কাজ করছে। 

তিনি আরো জানান, পাবনা পৌর এলাকার ১৫টি ওয়ার্ড ও সদর উপজেলার ১০টি ইউনিয়নে কর্মহীনদের তালিকা করে পর্যায়ক্রমে খাদ্য সামগ্রী বিতরণ করা হবে।

বিডি প্রতিদিন/আল আমীন

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর