৭ মে, ২০২১ ১৬:১৮

খালেদা জিয়ার রোগমুক্তি কামনায় বগুড়ায় বিএনপির দোয়া মাহফিল

নিজস্ব প্রতিবেদক, বগুড়া

খালেদা জিয়ার রোগমুক্তি কামনায় 
বগুড়ায় বিএনপির দোয়া মাহফিল

বিএনপি চেয়ারপার্সন সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়ার আশু রোগমুক্তি ও দীর্ঘায়ু কামনায় বগুড়া জেলা বিএনপির দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। বগুড়া জেলা বিএনপি আয়োজিত শুক্রবার বাদ জুম্মা বায়তুর রহমান সেন্ট্রাল মসজিদে দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

দোয়া ও মোনাজাতে উপস্থিত ছিলেন বিএনপি চেয়ারপার্সনের উপদেষ্টা পরিষদের সদস্য হেলালুজ্জামান তালুকদার লালু, বগুডা জেলা বিএনপির আহবায়ক কমিটির সদস্য ও বগুডা পৌরসভার মেয়র রেজাউল করিম বাদশা, বিএনপির কেন্দ্রীয় কমিটির সদস্য ও বগুড়া জেলা বিএনপির আহবায়ক কমিটির সদস্য আলী আজগর তালুকদার হেনা, জয়নাল আবেদীন চাঁন, বগুড়া জেলা বিএনপির আহ্বায়ক কমিটির সদস্য এম আর ইসলাম স্বাধীন, কে এম খায়রুল বাশার, শেখ তাহা উদ্দিন নাহিন, সহিদ-উন নবী সালাম, মনিরুজ্জামান মনি। বগুড়া পৌর সভার ৭ নং ওয়ার্ড কাউন্সিলর দেলোয়ার হোসেন পশারি হিরু, জেলা যুবদলের আহ্বায়ক খাদেমুল ইসলাম খাদেম, যুগ্ম আহবায়ক জাহাঙ্গীর আলম, জেলা ছাত্রদলের সভাপতি আবু হাসান, সাধারণ সম্পাদক নুরে আলম সিদ্দিকী রিগ্যানসহ বিএনপি, অঙ্গ ও সহযোগী সংগঠনের বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ।

দোয়া পরিচালনা করেন মাওলানা আব্দুল কাদের। এছাড়াও বগুড়া জেলার মসজিদে মসজিদে বিএনপি চেয়ারপার্সন সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়ার আশু রোগমুক্তি ও দীর্ঘায়ু কামনায় দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

বিডি প্রতিদিন/আল আমীন

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর