৮ মে, ২০২১ ১২:৫৫

ফরিদপুরে দুঃস্থদের মাঝে ঈদবস্ত্র বিতরণ

বোয়ালমারী (ফরিদপুর) প্রতিনিধি

ফরিদপুরে দুঃস্থদের মাঝে ঈদবস্ত্র বিতরণ

ফরিদপুরের বোয়ালমারীতে প্রায় পাঁচ শতাধিক অসহায় দুঃস্থদের মাঝে ঈদবস্ত্র বিতরণ করেছেন বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় কমিটির প্রেসিডিয়াম সদস্য ও ফরিদপুর-১ আসনের সাবেক সাংসদ মো. আব্দুর রহমান। 

জেলা পরিষদ ডাকবাংলো চত্বরে আজ শনিবার সকাল ১০টায় বোয়ালমারী উপজেলা আওয়ামী লীগ, যুবলীগ ও ছাত্রলীগের আয়োজনে সাবেক এমপি, আওয়ামী লীগের কেন্দ্রীয় কমিটির প্রেসিডিয়াম সদস্য মো. আবদুর রহমানের পক্ষে স্থানীয় দলীয় নেতাকর্মীদের মাধ্যমে উপজেলার অসহায় ও দুঃস্থদের মাঝে ঈদ উপলক্ষে শাড়ি, লুঙ্গি ও ঈদসামগ্রী বিতরণ করা হয়।

এসময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন জেলা পরিষদের সদস্য ও উপজেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি আবুল কালাম আজাদ, সহ-সভাপতি মো. আসাদুজ্জামান মিন্টু, সাংস্কৃতিকবিষয়ক সম্পাদক প্রশান্ত সাহা, উপজেলা আওয়ামী লীগের সদস্য পলাশ বৈরাগী, জেলা যুবলীগের আহবায়ক কমিটির সদস্য দাউদুজ্জামান দাউদ, পেশাজীবীলীগের সদস্য রেজাউল করিম, উপজেলা যুবলীগ নেতা ইমরুল চৌধুরী, সৈয়দ তারেক মোহাম্মদ আব্দুল্লাহ, আব্দুল্লাহ আল মামুন রনী, রোমান, লোটাস আহমেদ, প্রদীপ ঘোষ, তৈয়বুর রহমান, উপজেলা ছাত্রলীগের মেহেদী রাজিব, শুভ প্রমুখ।

 


বিডি প্রতিদিন / অন্তরা কবির 

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর