শিরোনাম
প্রকাশ : ৮ মে, ২০২১ ১৮:০৮
প্রিন্ট করুন printer

রাঙামাটিতে দরিদ্র জনগোষ্ঠীর মাঝে ত্রাণ বিতরণ

ফাতেমা জান্নাত মুমু, রাঙামাটি

রাঙামাটিতে দরিদ্র জনগোষ্ঠীর মাঝে ত্রাণ বিতরণ
Google News

করোনায় কর্মহীন দরিদ্র জনগোষ্ঠীর মাঝে ত্রাণ বিতরণ করেছে খাদ্য মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি ও রাঙামাটি সংসদ সদস্য দীপংকর তালুকদার। শনিবার সকালে শহরের চম্পকনগর এলাকার বৌদ্ধ কমিউনিটি কল্যাণ সংঘ উদ্যোগে এ ত্রাণ সহায়তা বিতরণ করেন তিনি। এসময় চম্পক নগর বৌদ্ধ কমিউনিটি কল্যাণ সংঘের সভাপতি জগৎ বিজয় চাকমা ও সাধারণ সম্পাদক পুণেন্দু চাকমা উপস্থিত ছিলেন।

এ সময় খাদ্য মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি ও রাঙামাটি সংসদ সদস্য দীপংকর তালুকদার বলেন, চলমান করোনা পরিস্থিতিতে দীর্ঘদিন যাবৎ দেশে লকডাউন চলমান আছে। এ দুঃসময়ে সকল জাতি-ধর্মের মানুষ যেভাবে দরিদ্র জনগোষ্ঠীর সহায়তায় এগিয়ে এসছ সেটা সত্যি অসাধারণ। এভাবে সবাই সবার সহযোগিতায় এগিয়ে আসলে দেশে দরিদ্রতা একেবারে কমে যাবে। তাই তিনি এই দুর্যোগকালে সবাইকে একে অপরের সহযোগিতায় এগিয়ে আসার আহবান জানান। 

এসময় তিনি প্রায় ২০০ হত দরিদ্র পরিবারকে খাদ্য সামগ্রি বিতরণ করেন। ত্রাণ সামগ্রীর মধ্যে চাল, ডাল, তেল ও পেয়াজসহ নিত্য প্রয়োজনীয় দ্রব্যসামগ্রী।

অন্যদিকে সকালে তবলছড়িতে চেম্বার অফ কমার্সের সভাপতি আব্দুল ওয়াদুদের পরিবারের পক্ষ থেকে অসহায় দুস্থ ২০০ জনকে ইফতার ও খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে।

এসময় খাদ্য মন্ত্রণালয়ের স্থায়ী কমিটির সভাপতি ও রাঙামাটি সংসদ সদস্য দীপংকর তালুকদার প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে অসহায় ও দুস্থ মানুষের মাঝে ইফতার ও খাদ্য বিতরণ করেন। অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন চেম্বার অফ কমার্সের সভাপতি আব্দুল ওয়াদুদ, চেম্বার অফ কমার্সের পরিচালক আল মাহবুব। ইফতার সামগ্রীর মধ্যে ছিলো, চাল, তেল, চিনি, সেমাই, নুডুলসহ নিত্যপ্রয়োজনীয় খাদ্য সামগ্র।


বিডি প্রতিদিন/ ওয়াসিফ

এই বিভাগের আরও খবর