শিরোনাম
প্রকাশ : ৯ মে, ২০২১ ০০:৪২
আপডেট : ৯ মে, ২০২১ ০০:৪৭
প্রিন্ট করুন printer

রিকশাচালকের কাছ থেকে চাঁদা আদায়

ভালুকায় হাইওয়ে পুলিশের ৩ সদস্য সাময়িক বরখাস্ত

ভালুকা (ময়মনসিংহ) প্রতিনিধি

ভালুকায় হাইওয়ে পুলিশের ৩ সদস্য সাময়িক বরখাস্ত
প্রতীকী ছবি
Google News

ময়মনসিংহের ভালুকায় রিকশাচালকের কাছ থেকে চাঁদা আদায়ের অভিযোগে হাইওয়ে পুলিশের তিন সদস্যকে সাময়িক বরখাস্ত করা হয়েছে। ভালুকা ভরাডোবা হাইওয়ে পুলিশের এটি এসআই আবু তাহেরসহ তিনজনকে বরখাস্তের পর হাইওয়ে পুলিশ লাইনসে সংযুক্ত করা হয়েছে।

জানা যায়, ভালুকা ভরাডোবা হাইওয়ে পুলিশ রিকশাচালক শামীমের কাছ থেকে মঙ্গলবার রাতে ঢাকা ময়মনসিংহ মহাসড়কের ভালুকা বাসস্ট্যান্ড ফুড ওভার ব্রিজের পাশে চাঁদা আদায় করেন। ওই রিকশাচালক পুলিশকে টাকা দেওয়ার কারণে ওই রাতে সেহরি না খেয়ে রোজা রাখেন।

পরদিন তিনি রিকশা নিয়ে বের হলে ঘটনাটি ভালুকা উপজেলা পরিষদ চেয়ারম্যান আবুল কালাম আজাদকে জানান। পরে ঘটনাটি তার ব্যক্তিগত ফেসবুক আইডি থেকে বুধবার রাতে একটি স্ট্যাটাস দিলে সামাজিক যোগাযোগমাধ্যমে মুহূর্তেই ভাইরাল হয়। পরে বিষয়টি পুলিশের ঊর্ধ্বতন ​কর্তৃপক্ষের নজরে গেলে শনিবার দুপুরে অভিযুক্ত পুলিশ সদস্যদের সাময়িক বরখাস্ত করা হয়।

ভরাডোবা হাইওয়ে থানার ওসি মশিউর রহমান জানান, গাজীপুর হাইওয়ে পুলিশের এএসপি (সার্কেল) আব্দুল কাদের জিলানিকে দিয়ে একটি তদন্ত কমিটি গঠন করা হয়েছে। তিনি এসআই আবু তাহের কর্তৃক ওই রিকশাচালকের কাছ থেকে ৭০০ টাকা নেওয়ার কথা জেনেছেন।

বিডি প্রতিদিন/এমআই

এই বিভাগের আরও খবর