শিরোনাম
প্রকাশ : ৯ মে, ২০২১ ২১:২৫
প্রিন্ট করুন printer

আলফাডাঙ্গায় দুস্থদের মাঝে ঈদ বস্ত্র বিতরণ

বোয়ালমারী (ফরিদপুর) প্রতিনিধি

আলফাডাঙ্গায় দুস্থদের মাঝে ঈদ বস্ত্র বিতরণ
Google News

ফরিদপুরের আলফাডাঙ্গা উপজেলায় বাংলাদেশ আওয়ামী লীগের প্রেসিডিয়াম মেম্বার  ও ফরিদপুর-১ আসনের সাবেক এমপি মো. আব্দুর রহমানের পক্ষ থেকে দুস্থ অসহায় মানুষের মধ্যে এ ঈদ বস্ত্র বিতরণ করা হয়। আলফাডাঙ্গা উপজেলা আওয়ামী লীগ, পৌর আওয়ামী লীগ ও আওয়ামী লীগের সহযোগী সংগঠনের দলীয় নেতাকর্মীরা এ সময় উপস্থিত ছিলেন।

এ সময় উপজেলার ছয়টি ইউনিয়ন ও একটি পৌরসভার মধ‍্যে করোনাকালীন দুর্যোগ ও পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে ৫০০ দুস্থ অসহায় মানুষের মধ্যে এ ঈদ বস্ত্র বিতরণ করা হয়।

রবিবার দুপুরে উপজেলা আওয়ামী লীগ অস্থায়ী কার্যালয়ে এ বস্ত্র  বিতরণ করা হয়েছে। উপজেলা আওয়ামী লীগের সহসভাপতি আব্দুর রউফ তালুকদারের সভাপতিত্বে ও ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক আব্দুল আলিম সোজার পরিচালনায় উপস্থিত ছিলেন, আলফাডাঙ্গা পৌর মেয়র, পৌর আওয়ামীলীগের সভাপতি মো. সাইফুর রহমান সাইফার, উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান শেখ দেলোয়ার হোসেন, আওয়ামী লীগ নেতা নূরুল হাসান মিয়া,  উপজেলা আওয়ামী লীগের সহসভাপতি আশরাফউদ্দিন তারা, দপ্তর সম্পাদক সেলিম রেজা, প্রচার সম্পাদক আবুল কাশেম মন্ডল, মহিলা বিষয়ক সম্পাদিকা সুফিয়া বেগম রোজী, শ্রমিকলীগের সাধারণ সম্পাদক শেখ নূর ইসলাম, উপজেলা সেচ্ছাসেবক লীগের সভাপতি মো. এনায়েত হোসেন, উপজেলা যুবলীগের যুগ্ন আহ্বায়ক মো. কামরুল ইসলাম, জেলা ছাত্রলীগের সহসভাপতি কাজী কাওছার হোসেন টিটো, ছাত্রলীগকর্মী শাহারিয়া নাজিম শাওন, আমজাদ হোসেন জুয়েল, মো. রায়হান আহামেদ, তুহিন, ফয়জুল, ফয়সাল, এহসান, রিয়াজসহ আওয়ামী লীগ, যুবলীগ, সেচ্ছাসেবক লীগ, মহিলা আওয়ামী লীগ, ছাত্রলীগসহ সহযোগী সংগঠনের নেতাকর্মী উপস্থিত ছিলেন।

বিডি প্রতিদিন/আল আমীন

এই বিভাগের আরও খবর