শিরোনাম
প্রকাশ : ১০ মে, ২০২১ ২২:১০
প্রিন্ট করুন printer

সারিয়াকান্দিতে বজ্রপাতে দিনমজুর নিহত

নিজস্ব প্রতিবেদক, বগুড়া:

সারিয়াকান্দিতে বজ্রপাতে দিনমজুর নিহত
প্রতীকী ছবি
Google News

বগুড়ার সারিয়াকান্দিতে বজ্রপাতে নিখোঁজ জেলে মো. বিপদকে উদ্ধারে কাজ করছে রাজশাহী থেকে ৪ জনের একটি ডুবুরি দল। সোমবার সকাল থেকে ডুবুরি দল যমুনা নদীতে নেমে তাকে পানির নিচে খোঁজা হচ্ছে। উদ্ধার অভিযানের নেতৃত্ব দিচ্ছেন সারিয়াকান্দি উপজেলার ফায়ার স্টেশনের সাব অফিসার মোজাম্মেল হক। উদ্ধার অভিযানে সারিয়াকান্দি থানা পুলিশ সহযোগিতা করছেন।

বগুড়ার সারিয়াকান্দি থানার অফিসার ইনচার্জ মিজানুর রহমান জানান, বজ্রপাতে নিখোঁজ জেলেকে সোমবার সাড়ে চারটা পর্যন্ত খুঁজে পাওয়া যায়নি। তাকে উদ্ধারের চেষ্টা চলছে।

জানা যায়, রবিবার বিকালে সারিয়াকান্দি উপজেলার উপর দিয়ে হঠাৎ করে ঝড়ের সাথে বৃষ্টি ও বজ্রপাত হয়ে যায়। বজ্রপাতে ১ জন নিহত এবং ১ জন নিখোঁজ হওয়ার সংবাদ ছড়িয়ে পড়ে। উপজেলার চন্দনবাইশা নওখিলা পিএন উচ্চ বিদ্যালয়ের কাছে জমিতে কাজ করার সময় বজ্রপাতে মো: বেলাল (৫০) নামে এক দিনমজুর আহত হয়। স্থানীয়রা তাকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যাওয়ার পথে সে মারা যায়। নিহত বেলাল সারিয়াকান্দির ঘুঘুমারি গ্রামের হামিদুল হকের ছেলে। অপরদিকে একই সময় কামালপুরের রৌহাদহ গ্রামের পাশে যমুনা নদীতে মাছ ধরার সময় বিপদ নামে এক জেলে বজ্রপাতে আহত হয়ে নৌকা থেকে পানিতে পড়ে নিখোঁজ হয়ে যায়। সে তালুকদার পাড়ার সুমন্ত হাওলাদারের ছেলে। তাকে সোমবার পর্যন্ত খুঁজে পাওয়া যায়নি। এছাড়া একই সময়ে উপজেলার কয়েকটি এলাকায় বজ্রপাতে ফটিক, নবীর ও দুদুসহ ৬ জন অঅহত হয়েছে বলে জানা গেছে।

বিডি প্রতিদিন/ মজুমদার 

 

এই বিভাগের আরও খবর