১৪ মে, ২০২১ ১৩:০১

চাঁদ রাতে বাগেরহাটে বৃদ্ধকে গলা কেটে হত্যা

বাগেরহাট প্রতিনিধি:

চাঁদ রাতে বাগেরহাটে বৃদ্ধকে গলা কেটে হত্যা

বাগেরহাটের মোল্লাহাট উপজেলায় দুই গ্রুপের আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে হাড়িদাহ গ্রামে (বৃহস্পতিবার) রাতে ইউসুফ আলী নামে এক বৃদ্ধকে জবাই করে হত্য করেছে প্রতিপক্ষরা। বৃহস্পতিবার (চাঁদ রাত) রাতে এ ঘটনা ঘটে।  

এঘটনায় আলামিন শেখ নামে একজন আহত হয়েছেন। তাকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। খবর পেয়ে মোল্লাহাট থানা পুলিশ ঘটনাস্থলে পৌছে নিহত ইউসুফ শেখের মরদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য বাগেরহাট সদর হাসপাতাল মর্গে পাঠিয়েছে। 

এসময় উভয় পক্ষের ৯ জনকে আটক করেছে পুলিশ। পরিস্থিতি নিয়ন্ত্রণের জন্য অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে। মাত্র দেড় মাস আগে একই উপজেলায় আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে আরো একজন খুন হন প্রতিপক্ষের হাতে।

বাগেরহাটের অতিরিক্ত পুলিশ সুপার মো. শাফিন মাহমুদ মোবাইল ফোনে জানান, মোল্লাহাট উপজেলার হাড়িদাহ গ্রামে অধিপত্য বিস্তার নিয়ে রশিদুজ্জামান ও আবেদ আলী মোল্লা গ্রুপের মধ্যে দ্বন্দ্ব চলে আসছিলো। তারই জের ধরে বৃহস্পতিবার ঈদের চাঁদ রাতে সাবেক সেনা সদস্য রশিদুজ্জামান গ্রুপ ও আবেদ আলী মোল্লা গ্রুপের লোকজন প্রথমে রাত ১১ টার দিকে জয়ডিহি বাস স্ট্যান্ড এলাকায় বিবাদে জড়িয়ে পড়েন। এসময়ে আলামিন হোসেন নামের এক দোনিকে বেদম মারপিট করে আবেদ আলী মোল্লার লোকজন। পরে রাত তিনটার দিকে রশিদুজ্জান গ্রুপের লোকজন আটঝুড়ি ইউনিয়নের হাড়িদা গ্রামে  ইউসুফ আলীর বাড়িতে হামলা চালিয়ে তাকে গলা কেটে হত্যা করে। নিহত ইউসুফ আলী আবেদ আলী মোল্লা গ্রুপের সমর্থক। দুই গ্রুপের মধ্যে ফের সংর্ঘষের আশংকায় এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হযেছে। পরিস্থিতি সম্পূর্ণ পুলিশের নিয়ন্ত্রণে রয়েছে। আসামিদের আটকে পুলিশের একাধিক টিম অভিযানে চালাচ্ছে। এঘটনায় এখনও কোন মামলা হয়নি। 

এরআগে ১ এপ্রিল মোল্লাহাট উপজেলার শাষন গ্রামে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে দুই গ্রুপের মধ্যে সংঘর্ষে একজন নিহত ও ১৫ জন আহতের ঘটনা ঘটেছিল। সেখানের পরিবেশ এখনও স্বাভাবিক হয়নি।


বিডি প্রতিদিন/হিমেল

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর