শিরোনাম
প্রকাশ : ১৫ মে, ২০২১ ২৩:১৫
প্রিন্ট করুন printer

নাটোরে টাকা চুরির সঙ্গে জড়িত একজনকে আটক

নিজস্ব প্রতিবেদক

নাটোরে টাকা চুরির সঙ্গে জড়িত একজনকে আটক
Google News

নাটোর শহরের কানাইখালীর ইসলামী ব্যাংক নাটোর শাখার সামনে হতে টাকা চুরির সঙ্গে জড়িত একজনকে আটক করেছে পুলিশ। উদ্ধার করা হয়েছে ৬ লাখ ৪০ হাজার টাকা। গ্রেফতারকৃত ওই যুবক হলেন- সদর উপজেলার দিঘাপতিয়া ঘোষপাড়া গ্রামের আব্দুর রাজ্জাকের ছেলে রাজিব (২৯)।

শনিবার (১৫ মে) দুপুরে নাটোরের পুলিশ সুপার লিটন কুমার সাহার নেতৃত্বে সদরথানা পুলিশের একটি চৌকস দল  দিঘাপতিয়া ঘোষপাড়া গ্রামে অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করা হয়। গ্রেফতার হওয়া ওই যুবকের নিকট থেকে চুরি যাওয়া টকার মধ্যে ৬ লাখ ৪০ হাজার টাকা, একটি কালো হাতব্যাগ ও চুরি করার সময় পরণে থাকা জিন্স ও টি-শার্ট জব্দ করা হয়। ঘটনার সাথে জড়িত বাকিদের গ্রেফতারে অভিযান অব্যাহত রয়েছে বলে জানা গেছে।

এর আগে, গত ৯ মে দুপুর সাড়ে ১২টায় শহরের ইসলামী ব্যাংক নাটোর শাখা থেকে ১০ লাখ টাকা উত্তোলন করে জেলার বাগাতিপাড়ার উপজেলার সাইলকোনার পাট ব্যবসায়ী আব্দুর রাজ্জাক। টাকাগুলো তুলে একটি ব্যাগে ভিতরে ঢুকিয়ে মোটর সাইকেলের পিছনে রেখে বাড়ির উদ্দেশ্যে রওনা হওয়ার প্রস্তুতি নেন। পরক্ষণে তিনি ব্যাংকের সামনেই তাকিয়ে দেখেন পিছনে থাকার টাকা ব্যাগ নেই। পরে ঘটনার দিনই তিনি নাটোর সদর থানায় একটি মামলা দায়ের করেন। পরে গোয়েন্দা পুলিশ ও থানা পুলিশ তদন্তে নেমে সিসিটিভি ফুটেজ থেকে তথ্য সংগ্রহ করে রাজিবকে আটক করে বলে তদন্তকারীরা জানান। 


বিডি-প্রতিদিন/তাফসীর আব্দুল্লাহ

এই বিভাগের আরও খবর