শিরোনাম
প্রকাশ : ১৬ মে, ২০২১ ১১:৪২
প্রিন্ট করুন printer

টেকনাফে র‌্যাবের অভিযানে বিয়ার ও মদসহ আটক ১

আব্দুস সালাম, টেকনাফ (কক্সবাজার)

টেকনাফে র‌্যাবের অভিযানে বিয়ার ও মদসহ আটক ১
Google News

কক্সবাজারের টেকনাফে র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব-১৫) এর সদস্যরা অভিযান চালিয়ে হোয়াইক্যং পশ্চিম মহেশখালীয়া পাড়ার আয়াজ উদ্দিনকে বিপুল পরিমাণ বিদেশী মদ ও বিয়ারসহ আটক করা হয়েছে।

কক্সবাজার র‌্যাব-১৫ এর সহকারী পরিচালক (মিডিয়া) সিনিয়র এএসপি আব্দুল্লাহ মোহাম্মদ শেখ সাদী গণমাধামকে এ তথ্য নিশ্চিত করেন।

তিনি জানান, শনিবার রাত সাড়ে ৯ টায় কক্সবাজার র‌্যাব-১৫ এর (সিপিসি-১) টেকনাফ ক্যাম্পের একটি চৌকষ আভিযানিক দল মাদকদ্রব্য ক্রয়-বিক্রয়ের সংবাদ পেয়ে উপজেলার হোয়াইক্যং নাছর পাড়া এলাকার জসিম উদ্দিনের দোকানের সামনে পাঁকা রাস্তার উপর অভিযানে যায়। এসময় র‌্যাবের উপস্থিতি টের পেয়ে পালিয়ে যাওয়ার সময় ধাওয়া করে হোয়াইক্যং ইউনিয়নের পশ্চিম মহেশখালীয়া পাড়ার মৃত আবুল হোসেনের ছেলে আয়াজ উদ্দিন (৪০) কে ১টি প্লাস্টিকের বস্তাসহ আটক করতে সক্ষম হয়। পরে উপস্থিত লোকজনের সম্মুখে বস্তাটি তল্লাশি চালিয়ে ১৯ ক্যান ডায়াব্লু বিয়ার ও ১০ বোতল গ্র্যান্ড রয়েল মদ পাওয়া যায়।

তিনি আরও জানান, বিদেশী বিয়ার ও মদের বোতলসহ আটক ব্যক্তির বিরুদ্ধে সংশ্লিষ্ট আইনে মামলা দায়েরের পর আটক ব্যক্তিকে টেকনাফ মডেল থানায় হস্তান্তর করা হয়েছে।

বিডি-প্রতিদিন/সালাহ উদ্দীন

এই বিভাগের আরও খবর