শিরোনাম
প্রকাশ : ১৬ মে, ২০২১ ১৭:১৬
প্রিন্ট করুন printer

দিনাজপুরে দোকান থেকে মাদক উদ্ধার, আটক ২

দিনাজপুর প্রতিনিধি:

দিনাজপুরে দোকান থেকে মাদক উদ্ধার, আটক ২
Google News

দিনাজপুরের হিলিতে মাদকবিরোধী বিশেষ অভিযান চালিয়ে খালি বস্তার বিক্রির দোকানের আড়ালে মাদক ব্যবসার দায়ে রাজু আহম্মেদ (৪৫) ও তার সহযোগী জুয়েল রানা ওরফে বান্টি (৩০) নামে দুই জনকে আটক করেছে পুলিশ। এসময় ওই দোকান থেকে বিভিন্ন ব্রান্ডের ৩৫ বোতল মদ, ৫ বোতল ফেনসিডিল ও ৩০টি ফেনসিডিলের খালি বোতল উদ্ধার করা হয়। 

গত শনিবার দিবাগত রাত সাড়ে ৮টার দিকে হাকিমপুরের হিলি বাজারের পাতিলহাটি এলাকা থেকে তাদের গ্রেফতার করা হয়। আটককৃতরা হলেন, হাকিমপুরের মধ্যবাসুদেবপুর এলাকার মৃত জহুরুল হকের ছেলে রাজু আহম্মেদ এবং জুয়েল রানা একই এলাকার মাঠপাড়া গ্রামের মৃত সুরত আলীর ছেলে।

হাকিমপুর থানার ওসি ফেরদৌস ওয়াহিদ জানান, গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারি হিলি বাজারে রাজুর খালি বস্তার বিক্রির দোকনে মাদক বিক্রি চলছে। পরে অভিযান চালিয়ে তার দোকানের বিভিন্ন স্থান থেকে বিশেষ কায়দায় রাখা ভারতীয় বিভিন্ন ব্রান্ডের ৩৫ বোতল মদ, ৫ বোতল ফেনসিডিল ও ৩০টি ফেনসিডিলের খালি বোতল উদ্ধার করা হয়। এসময় রাজু আহম্মেদ ও তার সহযোগী জুয়েল রানাকে আটক করা হয়। এ ঘটনায় তার বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়েরের প্রক্রিয়া শেষে দিনাজপুর আদালতে প্রেরণ করা হয়েছে।

বিডি প্রতিদিন/ মজুমদার 

এই বিভাগের আরও খবর