১৬ মে, ২০২১ ২০:৩০

খুঁটির সঙ্গে হাত-পা বেঁধে কিশোরকে নির্যাতনের অভিযোগ

কুমিল্লা প্রতিনিধি:

খুঁটির সঙ্গে হাত-পা বেঁধে কিশোরকে নির্যাতনের অভিযোগ

কুমিল্লার মুরাদনগরে সোহাগ (১৭) নামের এক কিশোরকে গাছের খুঁটির সঙ্গে হাত-পা বেঁধে অমানুষিকভাবে নির্যাতন করার অভিযোগ উঠেছে। নির্যাতনের শিকার কিশোর সোহাগ (১৫) উপজেলার দক্ষিন নোয়াগাঁও গ্রামের মুন্সী বাড়ির আল-আমীনের ছেলে। অভিযুক্তরা হল- একই গ্রামের মকবুল হোসেনের ছেলে আশিক, মতিন মোল্লার ছেলে রুবেল ও আছমত আলীর ছেলে কামাল।

স্থানীয় সূত্রে জানা যায়, গত বুধবার রাতে নোয়াগাঁও গ্রামে কামারচর মোড় এলাকায় সজিবের দোকান থেকে একটি মোবাইলফোন ও নগদ কিছু টাকা চুরি হয়। এই চুরির ঘটনায় জড়িত সন্দেহে সোহাগকে বুধবার সকাল ৬টায় আশিক, রুবেল ও কামালের নেতৃত্বে একদল যুবক মুকবল মিয়ার বাড়িতে নিয়ে যায়। সোহাগকে সেখানে গাছের খুঁটির সঙ্গে হাত-পা বেঁধে নির্যাতন চলায়। পরে একই এলাকার ধনু মিয়ার ছেলে নজরুলের (১৫) কাছ থেকে মোবাইল ফোনটি উদ্ধার করে। নির্যাতনে ঘটনা কাউকে না বলা ও কিছুদিন গ্রাম ছেড়ে বাইরে থাকার হুমকি দিয়ে সোহাগকে ছেড়ে দেওয়া হয়। 

এ বিষয়ে সোহাগের বাবা আল-আমীন বলেন, আমি একজন প্রতিবন্ধী। ভিক্ষা করে সংসার চালাই। আমি গরিব বলেই আজ আমার ছেলে চুরি না করেও চোর হতে হয়েছে। আমার ছেলেকে আশিক, রুবেল, মুকবল, হোসেন, হান্নান, কামালসহ আরো অনেকে বেঁধে রেখে সারাদিন মারধর করেছে। আমি এর সুষ্ঠু বিচার চাই।

অভিযুক্ত মুকবল হোসেন তার বাড়িতে নির্যাতনের বিষয়টি অস্বীকার করে বলেন, যার দোকানে চুরি হয়েছে তারাই সোহাগকে আটক করেছে।

এ বিষয়ে মুরাদনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা সাদেকুর রহমান বলেন, এ বিষয়ে আমি অবহিত নই। লিখিত অভিযোগ পেলে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।

বিডি প্রতিদিন/ মজুমদার 

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর