শিরোনাম
প্রকাশ : ১৮ মে, ২০২১ ১৭:২১
প্রিন্ট করুন printer

নোয়াখালীতে শিশু ধর্ষণের অভিযোগে মামলা

নোয়াখালী প্রতিনিধি:

নোয়াখালীতে শিশু ধর্ষণের অভিযোগে মামলা
Google News

নোয়াখালীর সুবর্ণচরে বুদ্ধিপ্রতিবন্ধী এক শিশু (১০) ধর্ষণের শিকার হয়েছে বলে অভিযোগে পাওয়া গেছে। মঙ্গলবার দুপুরে এ ঘটনায় ভুক্তভোগী শিশুর ভাই বাদী হয়ে অভিযুক্ত ধর্ষকের বিরুদ্ধে চরজব্বার থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা দায়ের করেছেন। এদিকে নির্যাতিত শিশুটিকে ডাক্তারি পরীক্ষার জন্য নোয়াখালী জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে। ধর্ষক মো. সোহাগ (২৪) লক্ষীপুর জেলার রামগতি থানার আলেকজেন্ডার পৌরসভার ৫নম্বর ওয়ার্ডেও শিক্ষা গ্রামের মো. মজনুর ছেলে।

পরিবার ও মামলা সূত্রে জানা যায়, ধর্ষক সোহাগ অটোরিকশাযোগে বিভিন্ন স্থানে ফেরি করে ওষুধ বিক্রি করে। সোমবার (১৭ মে) আসামি তার অটোরিকশা নিয়ে উপজেলার বেডির মাথা এলাকায় বিকেল ৪টার দিকে ফেরি করে ওষুধ বিক্রি করতে যায়। ওই সময় ওষুধ ফেরিওয়ালা বুদ্ধিপ্রতিবন্ধী শিশুটিকে একা পেয়ে পার্শ্ববর্তী খালের ব্রিজের নিচে ধর্ষণ করে। এ সময় ঘটনাস্থলের পাশ দিয়ে এক প্রতিবেশী যাওয়ার সময় ঘটনাটি দেখতে পেলে ধর্ষক সোহাগ দৌঁড়ে পালিয়ে যায়। 

চরজব্বার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. জিয়াউল হক জানান, সকালে ওই প্রতিবন্ধীর ভাই নারী ও শিশু নির্যাতন দমন আইনে থানায় মামলা করেন। পুলিশ অভিযুক্ত আসামিকে গ্রেপ্তারে চেষ্টা চালাচ্ছে।  

বিডি প্রতিদিন/ মজুমদার 

এই বিভাগের আরও খবর