শিরোনাম
প্রকাশ : ১৮ মে, ২০২১ ১৮:৩০
প্রিন্ট করুন printer

সখীপুরে প্রবাসীর বাড়িতে আগুন দিল দুর্বৃত্তরা

সখীপুর (টাঙ্গাইল) প্রতিনিধি

সখীপুরে প্রবাসীর বাড়িতে আগুন দিল দুর্বৃত্তরা
Google News

টাঙ্গাইলের সখীপুরে আগুনে পুড়ে গেছে জামাল নামে এক সৌদি প্রবাসীর বাড়ি। সোমবার দিবাগত রাত ২টার দিকে উপজেলার কালিদাস ঠকানিয়া পাড়ায় এ অগ্নিকাণ্ডের ঘটনা ঘটেছে। এতে প্রায় কয়েক লাখ টাকার ক্ষয়ক্ষতি হয়েছে বলে জানায় প্রবাসীর স্ত্রী শারমীন আক্তার।

স্থানীয়রা জানায়, ঈদ উপলক্ষে প্রবাসীর স্ত্রী শারমীন আক্তার গত রবিবার মেয়েকে নিয়ে বাবার বাড়িতে যায়। সোমবার রাতে আগুনে পোড়ার শব্দ শুনে চিৎকার করে প্রতিবেশী মনোহর নামে এক নারী। তার চিৎকারে বাড়ির আশপাশের লোকজন দৌড়ে এসে  ফায়ার সার্ভিসের লোকজনকে খবর দেন।

স্থানীয়দের ধারণা, কে বা কারা টিনের বেড়া কেটে আগুন লাগিয়ে দিয়েছে। ফায়ার সার্ভিসের লোকজন আসার আগেই ২২ হাত লম্বা একটি টিনসেট পাকা ঘর আগুনে পুড়ে ভস্ম হয়। ঘরের ভেতরে ছিল মূল্যবান জিনিসপত্র ও নগদ টাকা।

শারমীন আক্তার বলেন, আমি বাড়িতে না থাকায় উদ্দেশ্যমূলক ভাবে দুর্বৃত্তরা আমাদের একমাত্র থাকার ঘরটি আগুনে পুড়ে দিয়েছে। আমার স্বামীর সব উপার্জন দিয়ে নির্মাণ করা একটি বাড়ি ও ঘরের সব মালামাল পুড়ে গেছে। এখন আমাদের থাকার কোনো ঘর নেই।

ফায়ার সার্ভিসের সাব অফিসার লাভলু তরফদার বলেন, দেরিতে খবর দেওয়ার কারণে আমরা ঘটনাস্থলে যাওয়ার আগেই বাড়িটি আগুনে পুড়ে যায়।

বিডি প্রতিদিন/এমআই

এই বিভাগের আরও খবর